শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

তারুণ্য সোসাইটির উদ্যোগে শিশুদের জন্য মেহেদী উৎসব ও ঈদ বস্ত্র বিতরণ

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ জুলাই, ২০১৬
  • ৫৩৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে “শিশুদের একটু খানি হাসি অনেক খানি দামি” এই শ্লে­াগানকে সামনে রেখে হবিগঞ্জ শহরে তারুণ্য সোসাইটির উদ্যোগে নিজেস্ব তহবিলে প্রায় অর্ধ শতাধিক ছিন্নমূল পথ শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও সকলে শিশুদের মাঝে সকল ভেদাভেদ ছিন্ন করে ২ বছরের শিশু থেকে শুরু করে ১৪ বছরের ছেলে-মেয়েদের হাত মেহেদীরর আলপনায় রাঙ্গিয়ে তুলে তারুণ্যের মেয়ে সদস্যরা। গতকাল সোমবার বিকালে ২টায় হবিগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গনে তারুণ্য সোসাইটির একঝাঁক তরুণ-তরুণী ঈদ বস্ত্র বিতরণ ও মেহেদী উৎসব এর আয়োজন করে।
মেহেদী উৎসব ও ঈদ বস্ত্র বিতরন অনুষ্ঠানে আরিফিন আবদাল রিয়াদের সভাপতিত্বে ও আবিদুর রহমান রাকিব এর সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃন্দাবন সরকারী কলেজের অধ্যাপক ইলিয়াস বখত চৌধুরী জালাল, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ ফজলুর রহমান, সাবেক সভাপতি ও দৈনিক খোয়াইর যুগ্ম সম্পাদক হারুনুর রশিদ চৌধুরী, শাহ ফখরুজ্জামান, সৈয়দ মুফাজ্জেল সাদাত মুক্তা, চিত্রপরিচালক মোক্তাদির ইবনে সালাম, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, হাসবি সাঈদ চৌধুরী, দৈনিক বিজয়ের প্রতিধ্বনি বার্তা সম্পাদক শরীফ চৌধুরী, মনসুর আহমেদ ফাগুন, সুকান্ত গোপ।
এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সম্মানিত কার্য নির্বাহী সদস্য ডায়না খান, শাকিলা ববি, শেখ ওসমান গনি রুমি, ফয়সল আহমেদ, মোস্তফা কামাল রাজ, সাইফ সাইফুল, রুবেল হোসেন নিলয়, তাসমিন শিবা, রায়হান রহমান, তাসমিন ইতি, সায়েম চৌধুরী, সৌরভ আহমেদ, দেবাশীষ রায়, নাদিয়া তাসনিম, দেবাশীষ রয়, ইমরান আহমেদ তুর্জ, সোহান আহমেদ, হাবিব দুর্জয়, শুভ আহমেদ, আনিকা আনতারা ইতু, জয় বনিক, এনেট, সৈয়দা মাহমুদা জ্যোতি, নিশাত চৌধুরী, রিফাত আখি, নাদিয়া, আইজেন নিহান শাহনুর শাহ্, শাহ মোঃ রাসেল, জুনায়েদ আহমেদ, মাহবুবর হাসান, আরিফ আহমেদ, মাজাহারুল ইইসলাম ফারহান প্রমুখ
তারুণ্য সোসাইটির উপদেষ্টা ও প্রধান সমন্বয়কারী শাহ রাজিব আহমেদ রিংগন জানান, এই সমাজটা আমাদের। এই সমাজ পরিবর্তনে তরুন এগিয়ে আসতে হবে। শিশুরা জাতীর ভবিষ্যৎ। আমরা শিশুদের মাঝে কোন ভেদাভেদ চাই নাহ, সকলেই সুন্দর ভাবে বেচেঁ থাকার অধিকার রয়েছে। আমাদের সমাজ ও রাষ্ট্র কাঠামোর অব্যাবস্থাপনার কারনে পথশিশুদের উদ্ভব। আমরা আশার করি তরুণ সমাজ এগিয়ে এসে ব্যস্ততার মাঝে থেকেও তাঁদের জন্য কিছু করার মানসিক আবস্থা তৈরি করতে পারছে। হয়তো অদূর ভবিষ্যতে কোন একদিন এই তারুণ্যের হাত ধরেই বদলে যাবে এই পুঁজিবাদী সমাজ কাঠামো। রমজানের শুরুতে হবিগঞ্জ তারুণ্য সোসাইটি উদ্যোগে হত দরিদ্র পরিবারে পাশে দাঁড়াতে পেরে ছিলাম। আজ সকল শিশুদের নিয়ে কাজ করতে পেরে ভাল লাগছে। ইনশাআল্লাহ ভবিষ্যৎ সকলের সহযোগীতায় এধরনের কাজ অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com