শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জের শাড়ি বিতরণকালে এমপি কেয়া চৌধুরী ॥ প্রশিক্ষণের মাধ্যমে দরিদ্র নারীদের আত্ম-কর্মসংস্থানের সুযোগ করে দেব

  • আপডেট টাইম সোমবার, ৪ জুলাই, ২০১৬
  • ৪৯২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার ঘোনাপাড়া গ্রামে গরীব মহিলাদের মধ্যে শাড়ি বিতরণ করা হয়েছে। রবিবার বিকেলে বাংলাদেশী বংশোদ্ভুত বৃটিশ নাগরিক, সমাজকর্মী মোফাজ্জল হোসেন চৌধুরী ইমরানের ব্যক্তিগত উদ্যোগে এসব শাড়ি বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে দরিদ্র নারীদের মধ্যে শাড়ি তুলে দেন হবিগঞ্জ-সিলেট জেলার দায়িত্বপ্রাপ্ত সংরক্ষিত নারী আসনের এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক খোয়াই সম্পাদক আলহাজ্ব শামীম আহসান, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ ফজলুর রহমান, বাংলাদেশ মানবাধিকার কমিশন হবিগঞ্জ জেলা শাখার সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রতীন্দ্র চন্দ্র দেব। অনুষ্ঠানে ঘোনাপাড়া, বদরদী, মুরাদপুরসহ আশপাশের কয়েকটি গ্রামের কয়েকশ’ দরিদ্র নারীদের শাড়ি দেয়া হয়। পরে মোফাজ্জল হোসেন চৌধুরী ইমরানের বাড়িতে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রশিক্ষণের মাধ্যমে ঘোনাপাড়াসহ আশপাশের গ্রামগুলোর দরিদ্র নারীদের আত্ম-কর্মসংস্থানের সুযোগ করে দেয়ার আশ্বাস দেন এমপি কেয়া চৌধুরী। তিনি ঘোনাপাড়া মসজিদ নির্মাণে আর্থিক সহযোগিতারও আশ্বাস দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com