বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আউশকান্দি ইউনিয়ন যুবদল সাংগঠনিক সম্পাদক রুহেলের সৌজন্যে ইফতার

  • আপডেট টাইম সোমবার, ৪ জুলাই, ২০১৬
  • ৬০৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার ৫নং আউশকান্দি ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক রুহেল আহমদের সৌজন্যে ইফতার দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার বিকেলে উপজেলার আউশকান্দি ইউনিয়নের ফরাসতপুর গ্রামে তার নিজ বাড়িতে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন ফরাসতপুর গ্রামের বিশিষ্ট মুরুব্বী হাজী আব্দুল মজিদ, লন্ডন প্রবাসী মোঃ জুয়েল আহমদ, ৫নং আউশকান্দি ইউ/পি যুবদলের সভাপতি সাইদুল ইসলাম, ৫নং আউশকান্দি ইউ/পি যুবদলের সিনিয়র সহ সভাপতি ও ইউপি সদস্য সাহেল আহম্মদ, ছাত্রদল নেতা সাজু আহম্মদ, আফজল হুসেন, সাবেক মেম্বার সামসুদ্দিন, মুজিবুর রহমান সামসুল, খলিলপুর ইউনিয়নের ইউপি সদস্য হাজী আহমদ উদ্দিন, তাহির উদ্দিন, মৌলভীবাজার জেলা ছাত্রদল নেতা শাহেদ আহমদ, সরকার বাজার বেঙ্গল ফুডের পরিচালক আশরাফ আহমদ, ইব্রাহীম জুয়েলসহ ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মী।
ইফতারের পূর্বে ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক রুয়েল আহমদ দেশ ও জাতির কল্যাণে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওঃ নূর উদ্দিন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com