শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

আ.লীগের ইফতার পূর্ব আলোচনা সভায় এমপি আবু জাহির ॥ দেশ যখন এগিয়ে যাচ্ছে খালেদা জিয়া অপশক্তিদের নিয়ে ষড়যন্ত্র করেছেন

  • আপডেট টাইম শনিবার, ২ জুলাই, ২০১৬
  • ৪২৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, সকল অশুভ শক্তিকে ঐক্যবদ্ধ প্রচেষ্টায় মোকাবেলা করার এখনই সময়। আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐকান্তিক প্রচেষ্টায় সারাদেশ থেকে সন্ত্রাস-জঙ্গীবাদ, গুপ্তহত্যা ও দেশবিরোধী তৎপরতা প্রতিরোধ করতে একযোগে কাজ করতে হবে। তিনি গতকাল শুক্রবার সন্ধায় জেলা পরিষদ অডিটোরিয়ামে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলের পূর্বে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরও বলেন, খালেদা জিয়া ও তার দোসররা দেশকে অস্থিতিশীল করতে নানা চক্রান্ত শুরু করেছে। দেশ যখনই এগিয়ে যাচ্ছে বিএনপি নেত্রী সকল অপশক্তিদের নিয়ে দেশের সাধারণ মানুষকে বিভ্রান্ত করে নানা ষড়যন্ত্র করেছেন। আওয়ামী লীগের নেতাকর্মীরা সকল অপশক্তির বিরুদ্ধে স্বোচ্ছার রয়েছে। সকল ষড়যন্ত্র যে কোনও মূল্যে রুখে দাঁড়ানো হবে।
জেলা আওয়ামী লীগ সহ সভাপতি ও ইফতার মাহফিল পরিচালনা কমিটির আহবায়ক এডভোকেট আবুল ফজলের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান এমপি। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক সাবিনা আলম, পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, এডিএম মোঃ এমরান হোসেন। এছাড়াও সমাজতান্ত্রিক দল জাসদসহ ১৪ দলের নেতৃবৃন্দ ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।
প্রায় দুই হাজার নেতাকর্মীর উপস্থিতিতে জেলা পারিষদ অডিটোরিয়াম লোকে লোকারণ্য হয়ে যায়। সদর উপজেলার এগারটি ইউনিয়নসহ হবিগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মী ছাড়াও যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, আওয়ামী তরুণ লীগ, আওয়ামী ওলামা লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ইফতার মাহফিলে সমবেত হন।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি এডভোকেট সিরাজুল হক চৌধুরী, মোঃ আরব আলী, শেখ সামছুল হক, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সহ সভাপতি এডভোকেট আলমগীর চৌধুরী, মুকুল আচার্য্য, যুগ্ম সম্পাদক এডভোকেট লুৎফুর রহমান তালুকদার, মর্তুজা হাসান, সাংগঠনিক সম্পাদক মর্তুজ আলীসহ জেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সভায় হবিগঞ্জ জেলার বিভিন্ন উপজেলার আওয়ামী লীগ মনোনীত নির্বাচিত কয়েকজন চেয়ারম্যানকে পরিচয় করিয়ে দেওয়া হয়।
অনুষ্ঠানে আওয়ামী লীগের দুই নেতা বাহুবল উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম কাকুল শাহরিয়ার চৌধুরী পিপলু ও লাখাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোশাহিদ তালুকদারের পরিবারের সদস্যদের হাতে জেলা আওয়ামী লীগের উদ্যোগে নগদ আর্থিক সহায়তা তুলে দেন জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com