শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

কালিয়ারভাঙ্গা ইউনিয়ন আওয়ামী যুবলীগের ইফতার মাহফিল

  • আপডেট টাইম শনিবার, ২ জুলাই, ২০১৬
  • ৩৮১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়ন যুবলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার কালিয়ারভাঙ্গা ইউনিয়ন কমপ্লেক্সহল রুমে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি যুবলীগের আহ্বায়ক হোসাইন আহমেদ রফিক। সিনিয়র যুগ্ম আহ্বায়ক তোফাজ্জল ইসলাম ও মোতাহের হোসেন বাচ্চুর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন, নবীগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শাহ গুল আহমেদ কাজল, যুগ্ম আহ্বায়ক লোকমান আহমেদ খান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সন্দলপুর বিসি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হুমায়ুন কবির, ইমামবাড়ি বাজার কমিটির সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সদস্য অঞ্জন পুরকায়স্থ, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি দুলাল মিয়া, উপজেলা যুবলীগ নেতা আবুল হোসেন, কুর্শি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক নেছার আহমেদ জগলু, উপজেলা যুবলীগ নেতা অনু আহমেদ, পৌরযুবলীগ নেতা জাবেদ আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোরশেদ আলম মফিজ, শাহ ফয়সল তালুকদার, অপূর্ব আচার্য্য, বাবলু, আলমগীর চৌধুরী সালমান, মহিনুর রহমান মাহি, হাসান রুবেল, এসএম দুলাল, ফয়েজ, দিপু, জামিল, রিমন, রিপন, সাব্বির আহমেদ, ১নং ওয়ার্ড সভাপতি আব্দুল হক, সাধারণ সম্পাদক ডাঃ সালেহ আহমেদ, ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আকবর আলী মেম্বার, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুন নুর মেম্বার, আওয়ামীলীগ নেতা সফি মিয়া, প্রবীণ আওয়ামীলীগ নেতা তাহিরুল ইসলাম, কৃষকলীগের সাবেক সভাপতি আরজু মেম্বার, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, কাজল মিয়া, যুবলীগ নেতা হাবিবুর, জুয়েল, বাছিত, সাইফুল ইসলাম, হুমায়ুন কবির, বিমান সূত্রধর প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম বলেন, কালিয়ারভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ইমদাদুল হক ও সাধারণ সম্পাদক ফরহাদ যুবলীগের যে কমিটি গঠন করেছেন তা পকেট কমিটি এবং অবৈধ কমিটি। এই পকেট কমিটির ইফতার মাহফিলে নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রমান করেছেন তিনি আওয়ামীলীগের মঙ্গল চান না। উনার উদ্দেশ্যে গুলা পানিতে মাছ শিকার করা। তিনি আরো বলেন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ইমদাদুল হক, সাধারণ সম্পাদক ফরহাদ ও নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জন্য হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক আলহাজ্ব এডঃ আব্দুল মজিদ খান এমপি’র নিকট অনুরোধ জানান। পাশাপাশি কালিয়ারভাঙ্গা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও নবীগঞ্জ উপজেলা যুবলীগ নেতা বদরুজ্জামান চৌধুরী স্বাধীনকে গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপের জন্য সাময়িক বহিষ্কারের ঘোষণা দেন উপজেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com