বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শীতার্থদের মাঝে ফরম্যানফাইন্ড এসোসিয়েশনের শীতবনস্ত্র বিতরণ

  • আপডেট টাইম রবিবার, ১২ জানুয়ারী, ২০১৪
  • ৩৭১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ সদর উপজেলার ৯নং লুকড়া ইউনিয়নে দরিদ্রদের মধ্যে শীত বস্ত্র বিতরণ করেছে (আর্ত মানবতার সেবায়) ফরম্যানফাইন্ড এসোসিয়েশন, হবিগঞ্জ।
গতকাল বেলা ১১টায় ইউনিয়নের আশেরা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ শীতবস্ত্র তিরণ করা হয়। এতে উপস্থিত ছিলেন, ফরম্যানকাফাউন্ড এসোসিয়েশনের সভাপতি সাইফ-ই-রহমান তন্ময় ও সাধারণ সম্পাদক মুর্শেদ চৌধুরী। সংগঠনের সম্পাদকবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সৌরভ, সাফি, আরিফ, তৌফিক, অভি, রক্সি, জিৎ, জয়, অমিত, ফরহাদ প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com