শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

লন্ডনে ইয়ূথ এসোসিয়েশন ইউকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ জুন, ২০১৬
  • ৫৭৭ বা পড়া হয়েছে

লন্ডন প্রতিনিধি ॥ গত ২৮ জুন ইষ্ট লন্ডনের একটি রেষ্টুরেন্টে হবিগঞ্জ ইয়ূথ এসোসিয়েশন ইউকে এর উদ্যোগে বৃটেনে বসবাসরত হবিগঞ্জবাসীর সম্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ ইয়ূথ এসোসিয়েশন ইউকে এর প্রেসিডেন্ট সাবেক ছাত্র নেতা নূর উদ্দিন চৌধুরী বুলবুল। সাধারণ সম্পাদক শামসুল ইসলাম মঞ্জু‘র সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম।
এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক হবিগঞ্জ এসোসিয়েশনের প্রেসিডেন্ট একাউনটেন্ট মাহমুদ এ রঊফ, সাংবাদিক-গবেষক মতিয়ার চৌধুরী, কেমডেন কাউন্সিলের সাবেক মেয়র ফারুক আনসারী, বৃটিশ কর্মকর্তা সালাউদ্দিন তাহির,
IMG_4018শাহ্ আশফাকুল কবির, চৌধুরী নিয়াজ লিংকন, মোতাকাব্বির বাচ্চু, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক জহিরুল হক শাকিল, ড. মোহাম্মদ নূরুল আলম, ইঞ্জিনিয়ার সুশান্ত দাস গুপ্ত। সংগঠনের কর্মকান্ড এবং ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বক্তব্য রাখেন জাকারিয়া চৌধুরী ফেরদৌস, জালাল উদ্দিন জালাল, বাকি বিল্লাহ জালাল, সৈয়দ মোস্তাক আহমেদ, কাউন্সিলার এনাম আহমেদ উজ্জল, ব্যারিষ্টার কিবরিয়া, জাকারিয়া চৌধুরী, গোলাম কিবরিয়া, অজিত লাল দাস প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন মোতাব্বির আলী, জাহাঙ্গীর আলম, দেওয়ান রব মোর্শেদ, খায়ের জামান জাহাঙ্গীর, ইমরুল হোসেন, শাহ রাসেল, শাহজাহান কবির।
IMG_4019 copyপ্রধান অতিথির বক্তব্যে মোতাচ্ছিরুল ইসলাম বলেন- আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য এক এবং অভিন্ন, কে কোন দলের বা মতের সেটি বড় কথা নয়, আমরা একে অন্যের ভাই, আমাদের বড় পরিচয় আমরা হবিগঞ্জি। তিনি বলেন প্রতিষ্টালগ্ন থেকেই হবিগঞ্জ ইয়ূথ এসোসিয়েশন ব্যতিক্রমী কর্মকান্ডের জন্যে প্রশংসিত হয়েছে।
সভাপতির বক্তব্যে নূর উদ্দিন চৌধুরী বুলবুল বলেন- আজ থেকে তিন বছর পূর্বে কয়েকজন উদ্যোমী তরুনের মাধ্যমে সংগঠনটির যাত্রা শুরু হয়েছিল। বর্তমানে এর সদস্য সংখ্যা তিনশত ছাড়িয়ে গেছে। আমাদের পরিকল্পনা বৃটেনের প্রতিটি শহরে এর শাখা চালু করা। এই সংগঠনের সদস্যদের সকলেই কর্মে বিশ্বাসী। ইতিমধ্যেই আমরা সফল ভাবে কয়েকটি প্রজেক্ট বাস্তবায়ন করতে সক্ষম হয়েছি।
ইফতার মাহফিলে হবিগঞ্জ জেলার বিপুল সংখ্যক লন্ডন প্রবাসী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com