বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জের পশ্চিম তিমিরপুর লুটে নেয়া পাওয়ারটিলার রাইয়াপুর থেকে উদ্ধার

  • আপডেট টাইম বুধবার, ২৯ জুন, ২০১৬
  • ৪৪১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামে বাদী পক্ষের লোকজনের বাড়ি থেকে লুটে নেয়া একটি পাওয়ার টিলার উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার রাইয়াপুর গ্রাম থেকে পাওয়ার টিলারটি উদ্ধার করা হয়। মামলা ও স্থানীয় সুত্রে জানা যায়, বিগত ইউনিয়ন নির্বাচনে পরাজিত দু’মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের প্রায় অর্ধশতাধিক লোক আহত হয়। এ ঘটনায় উভয় পক্ষই নবীগঞ্জ থানায় পৃথক মামলা দায়ের করেন। এক পক্ষের নেতৃত্বে রয়েছেন পরাজিত মেম্বার প্রার্থী এনাম উদ্দিন ও অপর পক্ষে পরাজিত মেম্বার প্রার্থী ঝুনু মিয়া। মামলার পর পরই উভয় পক্ষের বেশীর ভাগ লোকজন আদালতে আত্মসমর্পন করে জামিনে আসেন।
এদিকে গত ১০ জুন রাতে সিলেটে চিকিৎসারত অবস্থায় এনাম উদ্দিনের পক্ষের আহত মছদ্দর আলী বিশু (৬০) মারা যায়। এ খবর এলাকায় পৌছুলে পরদিন শনিবার প্রতিপক্ষের একদল লোক আসামী ঝুনু মিয়ার বাড়ি ঘরে হামলা ও লুটপাট করে। হামলাকারীরা ঝুনু মিয়ার ১টি পাওয়ার টিলার, ধান, চাল, গরু-ছাগল, হাঁস-মুরগী, ঝুনু মিয়ার ভাড়াটিয়া ‘স’ মিল থেকে মুল্যমান গাছ, ভ্যান গাড়ীসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়। এ ঘটনায় ঝুনু মিয়ার পরিবার আতংকের মধ্যে দিনাপাত করে। এ ব্যাপারে ঝুনু মিয়ার ভাবী জ্যোৎস্না বেগম বাদী হয়ে হবিগঞ্জ আদালতে মামলা দায়ের করলে বিজ্ঞ বিচারক তদন্ত পুর্বক প্রতিবেদন দেয়ার জন্য ওসি নবীগঞ্জকে নির্দেশ প্রদান করেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই চান মিয়া গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কুর্শি ইউপির রাইয়াপুর গ্রাম থেকে লূঠৈ ণৈয়া পাওয়ারটিলারটি উদ্ধার করেছেন। এ সময় বাড়ির মালিক এনাম উদ্দীনের লোকজনের কাছ থেকে পাওয়ারটিলারটি খরিদ করেছেন বলে জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com