বুধবার, ২৭ মে ২০২০, ০২:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১ মাধবপুরে জমি নিয়ে সংঘর্ষে বৃদ্ধ নিহত মাধবপুরে ৩০ কেজি গাঁজাসহ পাচারকারী গ্রেপ্তার সাংবাদিক খেজুরের মৃত্যু বার্ষিকীতে প্রয়াত সাংবাদিক স্মৃতি সংসদের দোয়া মাহফিল করোনা প্রতিষেধক শ্রীমঙ্গলে যুবলীগ নেতা সেলিমের উদ্যোগে সাড়ে ৫শ অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ নবীগঞ্জের বিভিন্ন গ্রামে ড. রেজা কিবরিয়ার পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ হবিগঞ্জে শেষ হয়েছে ৫দিন ব্যাপি ইয়ূথ এসোসিয়েশন অব ইউকে এর খাদ্য সহায়তা বিতরণ নবীগঞ্জে গৃহহীন দুই বীর সেনা মুক্তিযোদ্ধাকে সেনাবাহিনীর বাসস্থান উপহার আলমগীর চৌধুরীর সৌজন্যে নবীগঞ্জে ১৬৫ পরিবারকে ঈদ উপহার প্রদান
মাধবপুরে নারীর মৃত্যু নিয়ে রহস্য ॥ পুত্রের লাঠির আঘাতে নাকি অন্য কারণ

মাধবপুরে নারীর মৃত্যু নিয়ে রহস্য ॥ পুত্রের লাঠির আঘাতে নাকি অন্য কারণ

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে রাবেয়া বেগমের মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। পুত্রের লাঠির আঘাতে মৃত্যু হয়েছে নাকি অন্য কোন কারণে রাবেয়া বেগমের মৃত্যু হয়েছে এ নিয়ে জনমনে নানা সন্দেহ দানাবাধছে। তবে মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটনে পুলিশ সোমবার রাতে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেছে। নিহত রাবেয়া বেগম উপজেলার চৌমুহনী ইউনিয়নের রাজনগর গ্রামের মৃত মুক্তিযোদ্ধা আব্দুল হাসিমের স্ত্রী। গত সোমবার ২০জুন দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৬জুন রাবেয়া বেগম এবং ছেলে মঙ্গল মিয়ার স্ত্রী কুলসুমা বেগমের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে ছেলে মঙ্গল মিয়া তার স্ত্রী কুলসুমার পক্ষ নিয়ে মাকে লাঠি দিয়ে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। আশংকাজনক অবস্থায় তাকে প্রথমে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ব্রাহ্মণবাড়িয়া ও সেখানে থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে রাবেয়া বেগম মারা যান। পরে পরিবারের লোকজন রাবেয়া বেগমের মৃত দেহ বাড়িতে এনে তড়িঘড়ি করে দাফনের চেষ্টা করে।
খবর পেয়ে কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফখরুজ্জামান নিহতের বাড়িতে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে মর্গে প্রেরণ করেন।
এ ব্যাপারে মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) কেএম আজমিরুজ্জামান বলেন, রাবেয়া বেগমের মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হওয়ায় পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যু সঠিক কারণ জানা যাবে। তবে এ ঘটনায় কেউ এখন পর্যন্ত অভিযোগ করেননি।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com