শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

গুপ্তহত্যা, নৈরাজ্য ও নিরিহ ব্যক্তিদের হত্যার প্রতিবাদে হবিগঞ্জে ১৪ দলের মানববন্ধন

  • আপডেট টাইম সোমবার, ২০ জুন, ২০১৬
  • ৩৭০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সারাদেশে বিএনপি-জামায়াতসহ কতিপয় সন্ত্রাসী কর্তৃক গুপ্তহত্যা, নৈরাজ্য ও নিরিহ ব্যক্তিদের হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে হবিগঞ্জে আওয়ামী লীগ ও ১৪ দলের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির। এ সময় আওয়ামী লীগ হবিগঞ্জ জেলা, পৌর ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
সংসদ সদস্য বলেন, সরকারকে বেকায়দায় ফেলতে খালেদা জিয়া দিশেহারা হয়ে পড়েছেন। একের পর এক ষড়যন্ত্র করে দেশকে অকার্যকর করতে এখন জঙ্গীদের আশ্রয় প্রশ্রয় দিচ্ছেন। জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান এডঃ আলমগীর চৌধুরীর পরিচালনায় মানববন্ধনে অন্যান্যের মাঝে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ সহ সভাপতি এডঃ আবুল ফজল, আওয়ামী লীগ জাতীয় পরিষদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এডঃ লুৎফুর রহমান, জেলা কৃষকলীগের সভাপতি হুমায়ুন কবির রেজা, পৌর যুবলীগের সভাপতি সফিকুজ্জামান হিরাজ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা ছাত্রলীগ সভাপতি ইশতিয়াক রাজ চৌধুরী, সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম, কৃষিব্যাংক সিবিএ নেতা জয়নাল আবেদিন রাসেল, বৃন্দাবন সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান কিবরিয়া, সাধারণ সম্পাদক আজিজুল হক, পৌর ছাত্রলীগ সভাপতি ফয়জুর রহমান রবিন, সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ পারভেছজ প্রমুখ। বক্তারা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দল ও মহাজোট কাজ করে যাচ্ছে। আগামী দিনে যে কোন আন্দোলন সংগ্রামে সকল নেতাকর্মী ঝাপিয়ে পড়বে। খালেদা জিয়ার ইন্দনে কতিপয় সন্ত্রাসী গুপ্ত হত্যা এবং নিরিহ মানুষ হত্যা করে দেশকে অস্থিতিশীল করতে চায়। এদেরকে যে কোন মুল্যে প্রতিহত করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com