বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

বাহুবলে সিএনজি শ্রমিক-গ্রামবাসী সংঘর্ষে ২০ জন আহত

  • আপডেট টাইম সোমবার, ২০ জুন, ২০১৬
  • ৩৭১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলে সিএনজি শ্রমিক ও গ্রামবাসীর সংঘর্ষে উভয় পক্ষে অন্তত ২০জন আহত হয়েছে। গতকাল বেলা ৩টার দিকে মিরপুর গ্রামবাসী ও সিএনজি শ্রমিকদের মধ্যে আব্দুল্লাপুর নামক স্থানে সংঘর্ষের ঘটনাটি ঘটে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সিলেট-ঢাকা মহাসড়কের উপর দিয়ে সিএনজি চলাচল বন্ধ থাকায় উপজেলার মিরপুর বাজার থেকে শায়েস্তাগঞ্জে যাতায়াতের জন্য আব্দুল্লাপুর গ্রামের রাস্তাটি ব্যবহার করছে সিএনজি শ্রমিকরা। কিন্তু ওই রাস্তাটি ব্যবহার না করতে সিএনজি শ্রমিকদের আপত্তি জানায় গ্রামবাসী। গ্রামবাসীর আপত্তি উপেক্ষা করে সিএনজি শ্রমিকরা ওই রাস্তা দিয়েই যাতায়াত করছে।
এ নিয়ে গতকাল রবিবার বিকেলে একটি সিএনজি চালকের সাথে গ্রামের লোকজনের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে আব্দুল্লাপুর গ্রামবাসী লাঠিসোটা নিয়ে সিএনজি শ্রমিকদের উপর হামলা চালিয়ে চালক ও গাড়ীতে থাকা যাত্রীদের মারধর এবং গাড়ি ভাংচুর করে। এ ঘটনায় উভয়পক্ষের ২০ জন আহত হয়। এ ঘটনায় শ্রমিকরা রাস্তা অবরোধ করে। বাহুবল উপজেলা অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি শাহজাহান মিয়া অভিযোগ করে বলেন, আমাদের সিএনজি চালকদের মারধর করে যাত্রীদের কাছ থেকে তারা টাকা পয়সা নিয়ে গেছে। তারা গাড়ীতে থাকা যাত্রীদেরও মারধর করে আমাদের গাড়ি ভাংচুর করে। বাহুবল মডেল থানার ওসি মোল্লা সংঘর্ষে আহতদের মধ্যে শুভ (২০), সোহেল (১৮), খলিল (২৫), কামাল মিয়া (২২), জসিম উদ্দিন (২২) ও সুমন (২১)কে বাহুবল উপজেলা হাসপাতালে ও অন্যান্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com