শনিবার, ৩০ মে ২০২০, ০৮:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
ভারতীয় নাগরিকের পিটুনীতে বাংলাদেশী খুন ॥ লাশের অপেক্ষায় স্বজনরা বানিয়াচংয়ের বিভিন্ন বাজারে সেনাবাহিনীর জনসচেতনতামূলক প্রচারাভিযান শ্রীমঙ্গলে ৬৭ টি মামলায় ৭৫ হাজার টাকা জরিমানা নবীগঞ্জে সরকারের অর্থ সহায়তার তালিকায় নারী কাউন্সিলরের পরিবারের ৬ সদস্যের নাম শচীন্দ্র লাল সরকারের সমাধীতে জেলা সিপিবি, উদীচী, কিবরিয়া ফাউন্ডেশন, সচেতন নাগরিক কমিটি ও মাতৃছায়া কেজি এন্ড হাইস্কুলের পুষ্পস্তবক অর্পন দৈনিক খোয়াই পত্রিকার সার্কুলেশন ম্যানেজার সাইফুলের পিতার ইন্তেকাল নবীগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন শ্রীমঙ্গলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর আব্দুল আহাদের মৃত্যু বানিয়াচঙ্গের হাওর থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার হবিগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১
নবগঠিত ব্রাহ্মণডোরা ইউপিতে যেতে চায় না ওলিপুর গ্রামবাসী

নবগঠিত ব্রাহ্মণডোরা ইউপিতে যেতে চায় না ওলিপুর গ্রামবাসী

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ থানার নবগঠিত ব্রাহ্মণডোরা ইউনিয়নে যেতে চায় না ওলিপুর গ্রামবাসী। এ ব্যাপারে হাইকোর্টে রীট দায়ের করা হয়েছে। গত ৭ জুন ওলিপুর গ্রামের আব্দুল আহাদ বাদী হয়ে বিচারপতি কামরুল ইসলাম ছিদ্দিকী ও রাজিক আল-জলিলের দ্বৈত বেঞ্চে এ মামলাটি দায়ের করেন।
বাদীপক্ষে মামলা পরিচালনা করেন, সিনিয়র আইনজীবী ইউসুফ হোসেন হুমায়ুন ও জহির উদ্দিন লিমন। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি এটর্নি জেনারেল মোঃ মুখলিছুর রহমান।
সূত্র জানায়, শায়েস্তাগঞ্জকে উপজেলায় রূপান্তর করতে ইতোমধ্যে ৭নং নুরপুর ইউনিয়নকে দুই অংশে বিভক্ত করে ১১নং ব্রাহ্মণডোরা ইউনিয়ন গঠন করা হয়। গত বছরের ১৬ জুলাই নতুন ইউনিয়নের গেজেটও প্রকাশ করা হয়েছে। গেজেট অনুযায়ী ওলিপুর গ্রামটি নবগঠিত ব্রাহ্মণডোরা ইউনিয়নের ১নং ওয়ার্ডে সম্পৃক্ত হয়েছে। কিন্তু ওলিপুর গ্রামবাসী ব্রাহ্মণডোরা ইউনিয়নের অন্তর্ভূক্ত হতে চান না। রীটের বাদী আব্দুল আহাদ জানান, গেজেট প্রকাশের পর বিষয়টি জেনে ইতোমধ্যে সরকারের উচ্চ পর্যায় ও স্থানীয় পর্যায়ে ওলিপুর গ্রামটিকে নুরপুর ইউনিয়নের অন্তর্ভূক্ত রাখার জন্য আবেদন করেও কোন ফলাফল পাইনি। তাই সব শেষে হাইকোর্টের আশ্রয় নিয়েছি।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com