বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবগঠিত ব্রাহ্মণডোরা ইউপিতে যেতে চায় না ওলিপুর গ্রামবাসী

  • আপডেট টাইম রবিবার, ১৯ জুন, ২০১৬
  • ৪৪৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ থানার নবগঠিত ব্রাহ্মণডোরা ইউনিয়নে যেতে চায় না ওলিপুর গ্রামবাসী। এ ব্যাপারে হাইকোর্টে রীট দায়ের করা হয়েছে। গত ৭ জুন ওলিপুর গ্রামের আব্দুল আহাদ বাদী হয়ে বিচারপতি কামরুল ইসলাম ছিদ্দিকী ও রাজিক আল-জলিলের দ্বৈত বেঞ্চে এ মামলাটি দায়ের করেন।
বাদীপক্ষে মামলা পরিচালনা করেন, সিনিয়র আইনজীবী ইউসুফ হোসেন হুমায়ুন ও জহির উদ্দিন লিমন। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি এটর্নি জেনারেল মোঃ মুখলিছুর রহমান।
সূত্র জানায়, শায়েস্তাগঞ্জকে উপজেলায় রূপান্তর করতে ইতোমধ্যে ৭নং নুরপুর ইউনিয়নকে দুই অংশে বিভক্ত করে ১১নং ব্রাহ্মণডোরা ইউনিয়ন গঠন করা হয়। গত বছরের ১৬ জুলাই নতুন ইউনিয়নের গেজেটও প্রকাশ করা হয়েছে। গেজেট অনুযায়ী ওলিপুর গ্রামটি নবগঠিত ব্রাহ্মণডোরা ইউনিয়নের ১নং ওয়ার্ডে সম্পৃক্ত হয়েছে। কিন্তু ওলিপুর গ্রামবাসী ব্রাহ্মণডোরা ইউনিয়নের অন্তর্ভূক্ত হতে চান না। রীটের বাদী আব্দুল আহাদ জানান, গেজেট প্রকাশের পর বিষয়টি জেনে ইতোমধ্যে সরকারের উচ্চ পর্যায় ও স্থানীয় পর্যায়ে ওলিপুর গ্রামটিকে নুরপুর ইউনিয়নের অন্তর্ভূক্ত রাখার জন্য আবেদন করেও কোন ফলাফল পাইনি। তাই সব শেষে হাইকোর্টের আশ্রয় নিয়েছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com