রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ১১:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
চুনারুঘাট সীমান্তের মাদক সম্রাট দুলন গ্রেফতার ॥ এলাকায় উল্লাস, মিষ্টি বিতরণ শহরের চাঞ্চাল্যকর মা ও মেয়েকে হত্যার দায়ে তাজুল গ্রেফতার হবিগঞ্জে কনফারেন্সে ড. বোরহান উদ্দিন ॥ ভারত উপমহাদেশে আ’লা হযরত ছিলেন আশির্বাদ স্বরূপ বাহুবলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক ও হেলপার নিহত খেলাধূলার উন্নয়নে আন্তরিকতা অব্যাহত থাকবে-এমপি আবু জাহির বাহুবলে ৭ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি হবিগঞ্জ জেলা শাখার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত ঈদে মিলাদুন্নবী (দঃ) উপলক্ষে বিশেষ পরামর্শ সভা অনুষ্টিত বানিয়াচঙ্গের এক গৃহবধূ সাপের কামড়ে আক্রান্ত হয়ে হাসপাতালে বাইপাস সড়কে অবৈধভাবে আবারো জায়গা দখল চলছে
নবগঠিত ব্রাহ্মণডোরা ইউপিতে যেতে চায় না ওলিপুর গ্রামবাসী

নবগঠিত ব্রাহ্মণডোরা ইউপিতে যেতে চায় না ওলিপুর গ্রামবাসী

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ থানার নবগঠিত ব্রাহ্মণডোরা ইউনিয়নে যেতে চায় না ওলিপুর গ্রামবাসী। এ ব্যাপারে হাইকোর্টে রীট দায়ের করা হয়েছে। গত ৭ জুন ওলিপুর গ্রামের আব্দুল আহাদ বাদী হয়ে বিচারপতি কামরুল ইসলাম ছিদ্দিকী ও রাজিক আল-জলিলের দ্বৈত বেঞ্চে এ মামলাটি দায়ের করেন।
বাদীপক্ষে মামলা পরিচালনা করেন, সিনিয়র আইনজীবী ইউসুফ হোসেন হুমায়ুন ও জহির উদ্দিন লিমন। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি এটর্নি জেনারেল মোঃ মুখলিছুর রহমান।
সূত্র জানায়, শায়েস্তাগঞ্জকে উপজেলায় রূপান্তর করতে ইতোমধ্যে ৭নং নুরপুর ইউনিয়নকে দুই অংশে বিভক্ত করে ১১নং ব্রাহ্মণডোরা ইউনিয়ন গঠন করা হয়। গত বছরের ১৬ জুলাই নতুন ইউনিয়নের গেজেটও প্রকাশ করা হয়েছে। গেজেট অনুযায়ী ওলিপুর গ্রামটি নবগঠিত ব্রাহ্মণডোরা ইউনিয়নের ১নং ওয়ার্ডে সম্পৃক্ত হয়েছে। কিন্তু ওলিপুর গ্রামবাসী ব্রাহ্মণডোরা ইউনিয়নের অন্তর্ভূক্ত হতে চান না। রীটের বাদী আব্দুল আহাদ জানান, গেজেট প্রকাশের পর বিষয়টি জেনে ইতোমধ্যে সরকারের উচ্চ পর্যায় ও স্থানীয় পর্যায়ে ওলিপুর গ্রামটিকে নুরপুর ইউনিয়নের অন্তর্ভূক্ত রাখার জন্য আবেদন করেও কোন ফলাফল পাইনি। তাই সব শেষে হাইকোর্টের আশ্রয় নিয়েছি।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com