মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৫:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
মাধবপুরে চা-বাগানে কাকাতো ভাইয়ের হাতে জেঠাতো ভাই খুন যুক্তরাজ্যে গাড়ির নাম্বার প্লেটের রেজিষ্ট্রেশন নিয়ে জটিলতা ॥ আইনি লড়াইয়ে জয়ী হলেন এনটিভির ইউরোপ ব্যুরো চিফ ফারছু আহমেদ চৌধুরী শহরে প্রকাশ্যে ছাত্রলীগ নেতা আসিফ চৌধুরীকে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে দূর্বৃত্তরা আজমিরীগঞ্জে হাওর থেকে যুবতীর বিকৃত লাশ উদ্ধার নবীগঞ্জে ছাতল বিলের ইজারা সমিতির সদস্যদের স্বাক্ষর জাল ইউএনও বরাবর অভিযোগ বানিয়াচঙ্গের এক মহিলাকে বিদেশ পাঠানোর নামে পাচারের অভিযোগ স্কুল-কলেজের সামনে বখাটেদের উৎপাত বন্ধে পুলিশকে কঠোর হওয়ার নির্দেশ হবিগঞ্জে ‘বিবর্তন বিজ্ঞান চক্র’র উদ্যোগে ২ দিনব্যাপী জ্যোতির্বিজ্ঞান বিষয়ক কর্মশালা সম্পন্ন মাধবপুরে গাছ থেকে পড়ে স্কুল ছাত্রের মৃত্যু বাহুবলে প্রবীন আওয়ামীলীগ নেতা আকবর আলী আর নেই
হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ ॥ নবীগঞ্জের ইছমত প্রতিপক্ষকে ফাঁসাতে নানা অপকৌশল করছে

হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ ॥ নবীগঞ্জের ইছমত প্রতিপক্ষকে ফাঁসাতে নানা অপকৌশল করছে

HITACHI Digital Camera

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ ৮নং সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পরাজিত মেম্বার বিল্লাল মিয়া অভিযোগ করেন, একই গ্রামের পরাজিত মেম্বার ইছমত আলী তাদের হয়রানী করতে বিভিন্ন অপকৌশল করে যাচ্ছেন। গতকাল বিকালে হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।
লিখিত বক্তব্যে বিল্লাল মিয়া বলেন, গত ২৮ মে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নবীগঞ্জের ৮নং সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতা করেন তিনি। একই ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করেন একই গ্রামের রঙ্গিলা মিয়ার পুত্র ইছমত মিয়া। নির্বাচনে তারা দু’জনই পরাজিত হন। নির্বাচনের পরবর্তী ৭ জুন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইছমতের লোকজন বিল্লাল মিয়ার লোকজনের উপর অতর্কিত হামলা চালায়। এতে ১০/১২ জন লোক আহত হয়। এ সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষে মামলা মোকদ্দমা হয়।
এ ঘটনার পর পরই গত ১০ জুন শুক্রবার ইছমত মিয়ার তার আপন বোন আকলি বেগমের জন্ম নেওয়া মৃত সন্তানকে বিল্লাল মিয়ার লোকজন কর্তৃক হামলা ও মারপিটের কারণে মৃত্যু হয়েছে বলে নবীগঞ্জ থানায় অভিযোগ করে। কিন্তু পুলিশের প্রাথমিক তদন্তেই ঘটনার সত্যতা না পাওয়ায় বিল্লাল মিয়ার পক্ষের লোকজন ওই হয়রানী মূলক মামলা থেকে রক্ষা পায়।
শুধু তাই নয় অভিযোগ করা হয়, ইছমত মিয়া মেম্বার থাকা অবস্থায় হিন্দু সম্প্রদায়ের অর্পিত সম্পত্তি জোরপূর্বক দখল ও আত্মসাত করে। মেম্বার ইছমত তার আপন ভাই সাইদুর মিয়াকে দিয়ে একটি বাহিনী গঠন করে এসব অপকর্ম চালিয়ে যাচ্ছেন। তাদের ভয়ে এলাকার নিরীহ শান্তিপ্রিয় লোকজন আতংকগ্রস্থ।
বিল্লাল মিয়া সংবাদ সম্মেলনে আরো অভিযোগ করেন, মেম্বার ইছমত মিয়া ভবিষ্যতে বিল্লাল মিয়ার পক্ষের লোকজনকে হয়রানীর করার লক্ষ্যে নানা অপকৌশল অবলম্বন করছেন। অভিযোগকারী বিল্লাল এ ব্যাপারে সিভিল সার্জন, পুলিশ প্রশাসনসহ সকল শান্তিকামী মানুষের কাছে সহযোগীতা কামনা করেন এবং জান মালের নিরাপত্তা বিধানের জন্য প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানান।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com