মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় ॥ আহত মহিলার গর্ভের সন্তান মারা গেছে

  • আপডেট টাইম শনিবার, ১১ জুন, ২০১৬
  • ৪৩৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের কানাইপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত মহিলার গর্ভের সন্তান মারা গেছে। গুরুতর আহত মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।
স্থানীয় সুত্রে জানা যায়, কানাইপুর গ্রামে দীর্ঘদিন ধরে সাবেক মেম্বার ফরজ আলী ও মেম্বার ইসমত আলীর মধ্যে বিরোধ চলে আসছে। সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনে ফরজ আলীর ভাতিজা বিল্লাল মিয়া ও ইসমত আলী মেম্বার পদে প্রতিন্দ্বন্দ্বিতা করেন। নির্বাচনে দু’জনই পরাজিত হন। গত ৭ জুন সকালে ইসমত আলী মেম্বার বাজারে আসার পথে প্রতিপক্ষের লোকজন তার উপর হামলা করে। এনিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষে শতাধিক লোক আহত হয়। এ ঘটনায় উভয় পক্ষই থানায় মামলা করে। এদিকে এর জের ধরে গতকাল শুক্রবার দুপুরে ইসমত মেম্বারের বোন সাড়ে ৯ মাসের অন্তসত্ত্বা আকলি বেগম পিত্রালয়ে বেড়াতে আসে। এ সময় দু’শিশুর ঝগড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন ইসমত আলীর বাড়িতে হামলা চালায়। এ সময় সংঘর্ষে গর্ভবতি আকলি বেগম গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় আকলিকে হাসপাতাল নিয়ে যাবার পথে রাজাবাদ গ্রামের নিকটে পৌছুলে সন্তান প্রসব হয়। পরে আহত মা ও শিশুকে নবীগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের হবিগঞ্জ প্রেরন করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটি মৃত ঘোষনা করেন এবং আহত মাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
আহত আকলি বলেন, প্রতিপক্ষের আঘাতের কারনে তার শিশুটির মৃত্যু ঘটেছে। এ ব্যাপারে আইনের আশ্রয় নেয়ার কথা জানান। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com