শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

পইল ইউনিয়নে নির্বাচিত ও পরাজিত চেয়ারম্যান প্রার্থীর লোকজনের সংঘর্ষের ঘটনার শালিস ১৮ জুন

  • আপডেট টাইম বুধবার, ৮ জুন, ২০১৬
  • ৪২৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সদর উপজেলার পইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয় পরাজয় নিয়ে নবনির্বাচিত চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ ও সাবেক চেয়ারম্যান সাহেব আলীর পক্ষের লোকজনের মধ্যে গত সোমবার দফায় দফায় হামলা ও সংঘর্ষের ঘটনা শালিসে নিষ্পত্তি হচ্ছে। আগামী ১৮ জুন শালিস বৈঠক অনুষ্ঠিত হবে। পইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয় পরাজয় কে কেন্দ্র করে নবনির্বাচিত চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ ও সাবেক চেয়ারম্যান সাহেব আলীর পক্ষের লোকজনের মধ্যে হামলা ও সংঘর্ষের ঘটনা শালিসে নিষ্পত্তির লক্ষ্যে গতকাল দুপুর ১২ টার দিকে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে উভয় পক্ষের ১০ জন করে ২০ জনকে সার্কিট হাউজে ডেকে আনা হয়। এতে পুলিশ প্রশাসনের পক্ষে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (সদর) মাসুদুর রহমান মনির, সদর থানার ওসি নাজিম উদ্দিন, মধ্যস্থতাকারী হিসেবে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ আব্দুল আহাদ ফারুক, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল উপস্থিত ছিলেন। নবনির্বাচিত চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ সহ তার পক্ষের সৈয়দ তোফাজ্জল হোসেন, ডাঃ সৈয়দ আবরার জাবের, মোঃ আম্বর আলী, সাহাবুদ্দিন, মোঃ আরজদ আলী, রমিজ মিয়া, টেনু মিয়া, আব্দুল কাইয়ূম, সাবেক চেয়ারম্যান সাহেব আলীসহ তার পক্ষে সৈয়দ আব্দুল বছির, বাচ্চু মিয়া, জয়নাল আবেদীন রাসেল, শের আলী ১০জন উপস্থিত ছিলেন।
সভায় উভয় পক্ষের নেতৃবৃন্দ গত সোমবার নির্বাচনকে কেন্দ্র করে পইল গ্রামে নবনির্বাচিত চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ ও সাবেক চেয়ারম্যান সাহেব আলীর পক্ষের লোকজনের সৃষ্ট সংগর্ষের ঘটনা আপোষে নিষ্পত্তিতে সম্মতি প্রদান করেন। এর প্রেক্ষিতে এডঃ মোঃ আবু জাহির এমপি ও সদর উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হকের উপস্থিতিতে আগামী ১৮ জুন শনিবার সৃষ্টি ঘটনা নিরসনে শালিস বৈঠকের তারিখ নির্ধরণ করা হয়।
তবে শালিসের পূর্ব পর্যন্ত উভয় পক্ষ কোন ধরনের মামলা মোকদ্দমা সহ কোন ধরনের বেআইনী কাজে লিপ্ত না হওয়ার জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নোটিশ প্রদান করা হয়। এছাড়া সংঘর্ষ ও হামলার ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের সাথে কথা বলার জন্য সদর থানার ওসি নাজিম উদ্দিন, মধ্যস্থতাকারী সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ আব্দুল আহাদ ফারুক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়ালকে দায়িত্ব দেয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com