রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৭:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
উৎসব মূখর পরিবেশে আজ হবিগঞ্জ পৌরসভা নির্বাচন ॥ লড়াই হবে ত্রি-মুখি বানিয়াচঙ্গে পুলিশের অভিযান কালাশাহ সহ ৩ ডাকাত গ্রেপ্তার হবিগঞ্জে আরো ৬২৭ জন করোনা টিকা গ্রহণ করেছেন নবীগঞ্জ ৯নং বাউসা ইউনিয়ন বিএনপির বর্ধিত সভা অনুষ্টিত হবিগঞ্জে উৎসব মুখর পরিবেশে সমকাল জাতীয় বিজ্ঞান বিতর্ক উৎসব নবীগঞ্জে বিষ প্রয়োগে ২৫০টি হাঁস নিধন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ নবীগঞ্জ উপজেলার কাউন্সিল কার্যক্রম সম্পন্ন চুনারুঘাটে মরহুম সফিক মিয়া স্মরণে ফ্রিজ কাপ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন হবিগঞ্জে নৌকার জয় হলে শেখ হাসিনার জয় হবে-ব্যরিস্টার শেখ ফজলে নাঈম একনায়কতন্ত্রের বিরুদ্ধে বিএনপির প্রার্থী সেলিমকে ধানের শীষে ভোট দিন-জিকে গউছ
নবীগঞ্জে পুলিশ, বিজিবি ও র‌্যাবের উপর হামলার অভিযোগে চেয়ারম্যান ॥ আশিক মিয়াসহ ৩’শ জনের বিরুদ্ধে মামলা

নবীগঞ্জে পুলিশ, বিজিবি ও র‌্যাবের উপর হামলার অভিযোগে চেয়ারম্যান ॥ আশিক মিয়াসহ ৩’শ জনের বিরুদ্ধে মামলা

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর পূর্ব ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আশিক মিয়ার বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। নবীগঞ্জ থানার এস.আই চাঁন মিয়া বাদী হয়ে আশিক মিয়াসহ ৪০জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২/৩শ লোককে আসামী করে মামলাটি দায়ের করেছেন। গত ২৮ মে নির্বাচনের দিন সন্ধ্যায় বিজিবি ও পুলিশের উপর হামলার ঘটনায় এ মামলাটি দায়ের করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৮ মে শনিবার সন্ধ্যার পর ২নং বড় ভাকৈর পূর্ব ইউনিয়নের বাগাউড়া জালালিয়া হাফিজিয়া মাদ্রাসা ভোট কেন্দ্র থেকে ভোট গণনা শেষে ব্যালট বাক্সসহ সংশ্লিষ্ট প্রিজাইডিং অফিসার, বিজিবি পুলিশের পাহারায় নবীগঞ্জ উপজেলা নির্বাচন কন্ট্রোল রুমে নিয়ে যাওয়া হচ্ছিল। এ সময় বাগাউড়া গ্রোমের ওয়ার্ড বিএনপির সভাপতি সাবেক মেম্বার আব্দুল হামিদ বাগাউড়া জামে মসজিদের মাইকে জানান যে, বিজিবি, পুলিশ ও র‌্যাব সদস্যরা আশিক মিয়া চেয়ারম্যানের ভোটের বাক্স ভোট গণনা না করেই ছিনতাই করে নিয়ে যাচ্ছে। এ খবর শুনা মাত্রই ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক আশিক মিয়ার ভাতিজা আবু বক্কর ও ছাত্রদল নেতা কাশেম মিয়ার নেতৃত্বে কয়েক শতাধিক কর্মী সমর্থক কাজির বাজারে রাস্তায় গাছ ফেলে ব্যালট বাক্স বহনকারী পুলিশ ও বিজিবির বহরে থাকা ৮টি গাড়ী আটক করে ব্যালট বাক্স আটকানোর চেষ্টা করে। এ সময় পুলিশ ও বিজিবি বাধা দিলে তাদের উপর আশিক মিয়ার কর্মী সমর্থকরা হামলা চালায়। এক পর্যায়ে আশিক মিয়ার কর্মী সমর্থকদের সাথে পুলিশ ও বিজিবির মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষ চলাকালে ইট পাটকেল নিক্ষেপ করার ফলে পুলিশ বিজিবি আত্মরক্ষার্থে প্রায় ১৭ রাউন্ড শর্টগানের গুলি ছুড়ে। এতে হামলাকারীরা পিছু হটতে বাধ্য হয়। এ সময় ৩ বিজিবি, ২পুলিশ সদস্য ও হামলাকারীসহ উভয় পক্ষের অন্তত ২০জন লোক আহত হয়। সংঘর্ষ চলাকালে বাজারে থাকা সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা আতঙ্কে দিগি¦দিক ছুটাছুটি করতে থাকে। এ ঘটনার পর থেকে বাগাউড়া ও আশপাশের কয়েকটি গ্রামে গ্রেফতার আতঙ্ক বিরাজ করছে। এ ছাড়া ঘটনায় জড়িত ছাড়া ও সাধারন মানুষ গ্রেফতার আতংকে বিভিন্ন গ্রামে আশ্রয় নিচ্ছেন বলে জানিয়েছেন ওই এলাকার লোকজন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com