শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৪:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড ১৫ লাখ টাকার ক্ষতি মাধবপুরে গাছ এবং বৈদ্যুতিক খুঁটি ॥ প্রাণ বাঁচাল শিশু ও বৃদ্ধসহ ৪০-৫০ জন বাস যাত্রীর চুনারুঘাটের স্ত্রী-বিজয়নগরের স্বামী বিপুল গাঁজাসহ ভৈরব রেলওয়ে পুলিশের খাঁচায় হবিগঞ্জে আরো ৭০৩ জন করোনা টিকা নিয়েছেন চুনারুঘাট এসোসিয়েশন ইউকে ও শায়েস্তাগঞ্জ সমিতি ইউকের ভার্চুয়াল শোক সভা ও দোয়া মাহফিল হবিগঞ্জে জাতীয় জীবন বীমা দিবস উপলক্ষে র‌্যালী নব নির্বাচিত মেয়র সেলিমের সাথে আইনজীবীদের শুভেচ্ছা বিনিময় শহরের মাদক ব্যবসায়ী সৈয়দ আলী কারাগারে ॥ রিমান্ডের আবেদন কাঁচা সুপারি দিয়ে পান খেয়ে এক ব্যক্তির মৃত্যু মাধবপুরে মাদক বিরোধী জনসচেতনতার লক্ষ্যে বিটং পুলিশিং এর সভা অনুষ্টিত
বানিয়াচঙ্গের বিন্যা মূল্যে বিভিন্ন প্রকার কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে এমপি মজিদ খান ॥ দুর্নীতি রুখতে সরাসরি কৃষকদের কাছ থেকে সরকারীভাবে ন্যায্য মূল্যে ধান সংগ্রহ অভিযান চলছে

বানিয়াচঙ্গের বিন্যা মূল্যে বিভিন্ন প্রকার কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে এমপি মজিদ খান ॥ দুর্নীতি রুখতে সরাসরি কৃষকদের কাছ থেকে সরকারীভাবে ন্যায্য মূল্যে ধান সংগ্রহ অভিযান চলছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ “সমন্বিত কৃষি উন্নয়নের মাধ্যমে পুষ্টি ও খাদ্য নিরাপত্তা নিশ্চিত করুণ, সিলেট অঞ্চলে শস্যের নিবিড়তা বৃদ্ধি করণ ও খামার যান্ত্রিকিকরণের মাধ্যমে ফসল উৎপাদন বৃদ্ধি প্রকল্পের প্রনোদনা কর্মসূচির উদ্যোগে বানিয়াচঙ্গে কৃষকদের মাঝে বিনা মূল্যে কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে।
এ উপলক্ষে গতকাল সকাল ১১টার দিকে স্থানীয় উপজেলা পরিষদ প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। উপজেলা কৃষি অফিসার মোস্তফা ইকবাল আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং-আজমিরীগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব এডঃ আব্দুল মজিদ খান।
উপসহকারী কৃষি কর্মকর্তা মোঃ ফারুক আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শেখ বশির আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান তানিয়া খানম। এতে স্থানীয় আওয়ামী পরিবারের বিভিন্ন সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে প্রধান অতিথি কৃষকদের মাঝে ১৫টি পাওয়ার পাম্প, ১৫৭টি ¯েপ্র মেশিন, ১৫টি রিপারযন্ত্র (ধান কাটার মেশিন), ৫টি রাইস ট্রান্সপ্লান্টার (ধানের চারা রোপন যন্ত্র)সহ বিভিন্ন প্রকার কৃষি উপকরণ বিতরণ করেন।
প্রধান অতিথির বক্তব্যে এমপি মজিদ খান বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর কৃষকদের ভাগ্য উন্নয়নে বিনা মূল্যে বিভিন্ন প্রকার কৃষি উকরণ বিতরণ করে আসছে। তিনি বলেন, সকল প্রকার দুর্নীতি রুখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরাসরি কৃষকদের কাছ থেকে সরকারীভাবে ন্যায্য মূল্যে ধান সংগ্রহ অভিযান চলছে। এ জন্য তিনি উপজেলা কৃষি অফিসার, উপজেলা প্রশাসন ও খাদ্য বিভাগকে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার অনুরোধ করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com