শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ইউনিয়ন পরিষদ নির্বাচন ॥ ঈদ আনন্দের আমেজেই সম্পন্ন

  • আপডেট টাইম রবিবার, ২৯ মে, ২০১৬
  • ৪২০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ তৃণমৃল পর্যায়ের নির্বাচন। যেন ঈদ উৎসবেরই আমেজ। সকাল থেকে বিকাল সবার মাঝেই আনন্দ উচ্ছাস। ইউনিয়ন পরিষদ নির্বাচনে গতকাল এমনই দৃশ্য ছিল সর্বত্র। কঠোর নিছিদ্র নিরাপত্তা বলয়ে ইতিপূর্বে আর কোন নির্বাচন অনুষ্ঠিত DSC00416 copyহয়নি বলে অনেকেরই মন্তব্য।
জনৈক প্রিজাইডিং অফিসার বলেছেন, ১৫ বছরেরও অধিক সময় নির্বাচনে দায়িত্ব পালন করেছেন, কিন্তু এরকম নিরাপত্তা ব্যবস্থা পূর্বে কখনো দেখেন নি। তবে নিছিদ্র এই নিরাপত্তা ব্যবস্থায় সাধারণ মানুষও খুবই খুশি।DSC00401 copy
হবিগঞ্জ জেলা প্রশাসক ও নির্বাচ কমিশন এর আগে অনুষ্ঠিত নির্বাচন গুলো শান্তিপূর্ণভাবে করেছেন। গতকালের ৩টি উপজেলার নির্বাচনে আরও শান্তিপূর্ণ ও নির্বিঘœ করায় তারা প্রশংসার দাবীদার।
এদিকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আরও একটি লক্ষণীয় বিষয় দেখা গেছে, অসুস্থ, বৃদ্ধ-বৃদ্ধা থেকে শুরু করে প্রতিবন্ধীদেরও পাজাখোলা করে কেন্দ্রে নিয়ে আসা হয়েছে। মাধবপুর উপজেলার ছাতিয়ান ও বুল্লা ইউনিয়নের একাধিক কেন্দ্রে এ দৃশ্য দেখা গেছে।
যা ক্যামেরার ফ্রেমে ধরা পড়ে।DSC00402 copy
জেলার ৭৭টি ইউনিয়নের মধ্যে গতকাল পর্যন্ত ৪৪টি ইউনিয়নে শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্টিত হয়েছে। আগামী ৪ জুন শেষ ধাপে বাকী ৩৩টি ইউনিয়নেও সুষ্টু এবং শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে এমন প্রত্যাশা সকলের।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com