মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

বাহুবলের সুন্দ্রাটিকি ৪ শিশু হত্যা ॥ অভিযোগপত্র গৃহীত হয়নি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৬ মে, ২০১৬
  • ৪০৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলে ৪ শিশু হত্যা মামলার অভিযোগপত্র গ্রহণ করেনি আমলী আদালত। গতকাল বুধবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আলমের আদালতে কারাগারে থাকা ৭ আসামীর জামিন প্রার্থনা করা হলে তিনি জামিন না-মঞ্জুর করেন। পরবর্তী কার্যক্রম গ্রহনের জন্য মামলাটি চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণের নির্দেশ দেন তিনি। মামলার পরবর্তী তারিখ নির্ধারণ করা হয় ৯ জুন।
বুধবার দুপুরে মামলার নির্ধারিত তারিখে বাহুবলের সুন্দ্রাটিকি গ্রামের ৪ শিশু হত্যা মামলার ৭ আসামী আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। এসময় জব্দকৃত একটি অটোরিক্সায় জিম্মায় নিতে চাইলে বিজ্ঞ বিচারক সরেজমিন পরিদর্শন করে আবেদন অগ্রাহ্য করেন।
আদালত সূত্রে জানা যায়, সুন্দ্রাটিকি গ্রামের চার শিশু হত্যা মামলায় বুধবার নির্ধারিত তারিখে কারাগারে আটক আব্দুল আলী বাগাল, তার ছেলে জুয়েল মিয়া ও রুবেল মিয়া, ভাতিজা সাহেদ আলী ওরফে সায়েদ, অন্যতম সহযোগী হাবিবুর রহমান আরজু, সালেহ আহমেদ ও বশির আহমেদকে আদালতে হাজির করা হয়। এসময় সালেহ ও বশিরের জামিন আবেদন করা হলে বিচারক তা নামঞ্জুর করেন।
পাশাপাশি হত্যাকাণ্ডে ব্যবহৃত আটক সিএনজি অটোরিকশাটি (হবিগঞ্জ থ-১১-৫৬১৬) এর মালিক ওই উপজেলার কামারগাঁও গ্রামের কদ্দুছ মিয়া তার আইনজীবী ফয়জুল বশির চৌধুরী সুজনের মাধ্যমে নিজ জিম্মায় নেয়ার আবেদন করেন। কিন্তু আদালত গাড়িটি পরিদর্শন করে এতে রক্তের দাগ পাওয়ায় এ আবেদন নামঞ্জুর করেন।
প্রসঙ্গত, গত ১২ ফেব্র“য়ারি বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামে জাকারিয়া শুভ (৮), তার চাচাতো ভাই মনির মিয়া (৭), তাজেল মিয়া (১০) ও ইসমাইল হোসেন (১০) গত ১২ ফেব্র“য়ারি গ্রামের পার্শ্ববর্তী মাঠে খেলা দেখতে গিয়ে নিখোঁজ হয়। নিখোঁজের ৫ দিন পর ১৭ ফেব্র“য়ারি বাড়ির অদূরে বালিমাটিতে পুতে রাখা অবস্থায় তাদের লাশ উদ্ধার করে পুলিশ। গত ৫ এপ্রিল হবিগঞ্জ গোয়েন্দা পুলিশের তৎকালীন ওসি মুক্তাদির হোসেন এ ঘটনায় ৮ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com