শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বাহুবল ও বানিয়াচঙ্গে সরকার দলীয় ৬ বিদ্রোহী প্রার্থী বহিস্কার

  • আপডেট টাইম বুধবার, ২৫ মে, ২০১৬
  • ৪২২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনিত প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়ে বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ নেওয়ায় বাহুবল ও বানিয়াচঙ্গ উপজেলায় ৬ জনকে বহিস্কার করা হয়েছে। গতকাল মঙ্গলবার ওই দুই উপজেলার সভাপতি-সাধারণ সম্পাদক স্বাক্ষরিত পৃথক পত্রে এ বহিস্কারের খবর জানা যায়।
এর মধ্যে বাহুবল উপজেলার বহিস্কৃতরা হলেন-১নং স্নানঘাট ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ হরমুজ আলী এবং সদস্য মোঃ তাজুল ইসলাম। ৪নং বাহুবল সদর ইউনিয়নে ইউপি আওয়ামী লীগ সদস্য হিফজুর রহমান আবু বকর। ৬নং মিরপুর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রমিজ আলী এবং সদস্য মোঃ আছকির মিয়া। গতকাল বাহুবল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আব্দুন নূর মানিক ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাই স্বারিত এক পত্রে এ তথ্য জানা যায়।
এদিকে বানিয়াচঙ্গ উপজেলা আওয়ামী লীগ সভাপতি আমীর হোসেন মাস্টার ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান স্বাক্ষরিত এক পত্রে ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ আনোয়ার হোসেনকে বিদ্রোহী হিসাবে নির্বাচনে অংশ নেওয়ায় বহিস্কার করা হয়।
হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. আলমগীর খান জানান, জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের নির্দেশক্রমে উপরোক্ত উপজেলার ইউনিয়ন সমূহের বিদ্রোহী প্রার্থীদেরকে আওয়ামী লীগ থেকে বহিস্কার করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com