বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাহুবলে জাপা’র একজনসহ ৫ চেয়ারম্যান ও ৩ মেম্বার প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

  • আপডেট টাইম শুক্রবার, ২০ মে, ২০১৬
  • ৩৩৮ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে জাপা’র একজনসহ ৫ চেয়ারম্যান ও ৩ মেম্বার প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। মনোনয়ন প্রত্যাহারকারীরা হলেন-পুটিজুরী ইউনিয়নে মোঃ আঃ জব্বার চৌধুরী (জাতীয় পার্টি) ও শেখ আব্দুল মুমিন (স্বতন্ত্র), সাতকাপন ইউনিয়নে সৈয়দ এনামুল হক (আওয়ামীলীগ বিদ্রোহী), বাহুবল সদর ইউনিয়নে মোঃ ফারুক মিয়া (স্বতন্ত্র) এবং ভাদেশ্বর ইউনিয়নে মোঃ মনিরুজ্জামান খান (বিএনপি বিদ্রোহী)।
গতকাল বৃহস্পতিবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে তারা মনোনয়ন প্রত্যাহার করেন। আগামীকাল প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হবে।
বাহুবলে ইউনিয়নওয়ারী প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা হলেন-
১নং স্নানঘাট ঃ ফেরদৌস আলম (আওয়ামীলীগ), মোঃ মুদ্দত আলী এডভোকেট (বিএনপি), মোঃ আব্দুল কাদির (জাতীয় পার্টি), মোঃ তাজুল ইসলাম (আওয়ামীলীগ বিদ্রোহী) ও মোঃ হরমুজ মিয়া (আওয়ামীলীগ বিদ্রোহী)। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য ১০ ও সাধারণ সদস্য পদে ৩৮ জন।
২নং পুটিজুরী ঃ মোঃ সামসুদ্দিন তারা মিয়া (আওয়ামীলীগ), খোরশেদ আলম (বিএনপি), মোঃ মোহাম্মদ আলী (তরীকত ফেডারেশন), শাহ উবায়দুর রহমান (স্বতন্ত্র), শেখ মখলিছুর রহমান তালুকদার (স্বতন্ত্র), ফরিদ উদ্দিন আখঞ্জী (বিদ্রোহী বিএনপি) ও এস.এম শাহবাজ (স্বতন্ত্র)। সংরক্ষিত মহিলা সদস্য ১৪ ও সাধারণ সদস্য পদে ৪৪ জন।
৩নং সাতকাপন ঃ আয়াত আলী (আওয়ামীলীগ), হাজী মোঃ ইমাম উদ্দিন সরকার (বিএনপি), শাহ মোঃ আবদাল মিয়া (জাতীয় পার্টি), মোহাম্মদ ছায়েদ আহম্মদ (খেলাফত মজলিস), বর্তমান চেয়ারম্যান আব্দুর রেজ্জাক (স্বতন্ত্র) ও মোঃ মাসুক মিয়া (স্বতন্ত্র)। সংরক্ষিত মহিলা সদস্য ১৫ ও সাধারণ সদস্য পদে ৪৬ জন।
৪নং বাহুবল ঃ মোঃ আজমল হোসেন চৌধুরী (আওয়ামীলীগ), মোঃ সামায়ূন কবির চৌধুরী (বিএনপি), মোঃ ফারুক আহমেদ আখঞ্জী (জাতীয় পার্টি), সিরাজ মিয়া তালুকদার (স্বতন্ত্র) ও হিফজুর রহমান আবুবকর (স্বতন্ত্র)। সংরক্ষিত মহিলা সদস্য ১২ ও সাধারণ সদস্য পদে ৪৪ জন।
৫নং লামাতাসী ঃ হাবিবুর রহমান চৌধুরী টেনু (আওয়ামীলীগ), মোঃ আব্দুল আহাদ কাজল (বিএনপি), আ.ক.ম উস্তার মিয়া তালুকদার (জাতীয় পার্টি), মোঃ আঃ কাইয়ূম (ইসলামিক ফ্রন্ট) ও এম.এ মুসা (স্বতন্ত্র)। সংরক্ষিত মহিলা সদস্য ১২ ও সাধারণ সদস্য পদে ৪০ জন।
৬নং মিরপুর ঃ মোঃ সাইফুদ্দিন (আওয়ামীলীগ), বর্তমান চেয়ারম্যান আব্দুল আউয়াল (বিএনপি), মোঃ সবুজুল হক সবুজ (জাতীয় পার্টি), দিদার এলাহী (খেলাফত মজলিস), সাবেক চেয়ারম্যান ডা. রমিজ আলী (স্বতন্ত্র), মীর এ.কে.এম জমীলুন্নবী (স্বতন্ত্র) ও মোঃ নুরুল হক আছকির (স্বতন্ত্র)। ওই ইউনিয়নে সাধারণ সদস্য পদে একজন মনোনয়পত্র প্রত্যাহার করেন।  সংরক্ষিত মহিলা সদস্য ১১ ও সাধারণ সদস্য পদে ৪৩ জন।
৭নং ভাদেশ্বর ঃ কামরুজ্জামান (আওয়ামীলীগ), মোঃ আব্দুর রউফ বাহার (স্বতন্ত্র) ও মোঃ তাজুল ইসলাম চৌধুরী (স্বতন্ত্র)।  সংরক্ষিত মহিলা সদস্য ১৮ ও সাধারণ সদস্য পদে ৫৬ জন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com