শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে হবিগঞ্জ পৌর ছাত্রলীগের সভা

  • আপডেট টাইম বুধবার, ১৮ মে, ২০১৬
  • ৪১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৩৫তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করেছেন হবিগঞ্জ পৌর ছাত্রলীগ। এ উপলক্ষ্যে গতকাল দলীয় কার্যালয়ে হবিগঞ্জ পৌর ছাত্রলীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
পৌর ছাত্রলীগ সভাপতি ফয়জুর রহমান রবিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ পারভেজ এর পরিচালনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব এডঃ আবু জাহির এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা ছাত্রলীগের সভাপতি ডাঃ ইসতিয়াক রাজ চৌধুরী, সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিদ, সাংগঠনিক সম্পাদক মহিবুর রহমান মাহি।
এতে বক্তব্য রাখেন, বৃন্দাবন কলেজ ছাত্রলীগের সাবেক আহ্বায়ক বাদল মিয়া, কলেজ ছাত্রলীগের সভাপতি কিবরিয়া ও সাধারণ সম্পাদক আজিজুল হক, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি জনক রায় জনি, মনসুর, যুগ্ম সাধারণ সম্পাদক ইভান, রুয়েল, সাংগঠনিক সম্পাদক তুহিন, সবুজ। সভায় উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা সুজন, রুমন, সোহাগ, ফরহাদ, রাসেল, ফকরুল, শিপু, তানভীর, তানিম, শুভ, মিশু, আকাশ, শাকিব, আদনান, রাফি, পাপ্পু, করিম, বাহার, জুমুর, জাকির, ফাহিম, সৈকত প্রমূখ।
প্রধান অতিথি’র বক্তব্যে এমপি আবু জাহির বলেন, বাংলাদেশ ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন। দেশের সকল ক্লান্তি লগ্নে ছাত্রলীগের নেতাকর্মীরা রক্ত দিয়েছে। আশা করি হবিগঞ্জ পৌর ছাত্রলীগ তাদের এ ধারা অব্যাহত রাখবে। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার দেশের সার্বিক উন্নয়ন কর্মকান্ডে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com