বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

কৃষকলীগ নেতা শেবুলের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে বানিয়াচং কৃষকলীগের সভা

  • আপডেট টাইম বুধবার, ৮ জানুয়ারী, ২০১৪
  • ৩০৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বানিয়াচং উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক শেবুল ঠাকুরের উপর মামলা দায়েরের প্রতিবাদে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে গতকাল বিকাল ৪ ঘটিকায় এক জরুরী প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন জেলা কৃষকগীগ সভাপতি হুমায়ূন কবির রেজা। জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোক্তার হোসেন রেনুর পরিচালনায় উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, জেলা কৃষকলীগের সহসভাপতি জাকির হোসেন সেলিম, সহসভাপতি এডঃ প্রসেনজিত, সহ-সভাপতি এডঃ আব্দুল আলীম সর্দার, বানিয়াচং উপজেলা কৃষকলীগের আহ্বায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রিয়তোষ রঞ্জন দেব, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আমিন উসমান, সঞ্জয় রায়, আব্দুর রউফ, শেখ ফরিদ আহমদ, কামাল আহমদ, শেখ ইত্তেহাদ হোসেন মুবিন প্রমূখ। বক্তারা বানিয়াচং উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক শেবুল ঠাকুরের উপর ষড়যন্ত্রমূলকভাবে বিস্ফোরক মামলায় আসামী করায় জেলা ও উপজেলা কৃষক লীগের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
উল্লেখ্য, গত ৫ জানুয়ারী ১০ম জাতীয় সংসদ নির্বাচনে শরীফ খানী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে জামায়াত ও বিএনপি পেট্রোল বোমা নিক্ষেপ করে হামলা চালায়। উক্ত বোমা হামলার মামলায় পরিকল্পিতভাবে ষড়যন্ত্র করে বিএনপি ও জামায়াতকে বাচানোর জন্য উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক শেবুল ঠাকুরকে আসামী অন্তর্ভূক্ত করা হয়েছে। অবিলম্বে প্রকৃত আসামীদেরকে গ্রেফতার করে ও শেবুল ঠাকুরকে উক্ত মামলা থেকে অব্যাহতি দেয়ার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানানো হয়। অন্যথায় শেবুল ঠাকুরকে মিথ্যা মামলায় জড়ানোর জন্য ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে তীব্র আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান বক্তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com