বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে মনির হত্যাকান্ডের প্রধান আসামী শিবাস কারাগারে

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৭ মে, ২০১৬
  • ৩৫৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরে আলোচিত স্কুল ছাত্রী মনি হত্যা মামলার প্রধান আসামী আটক শিবাস সরকার (৩০) কে কারাগারে প্রেরণ করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠালে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। সে মাধবপুর উপজেলার আদাউর ইউনিয়নের খিলগাও গ্রামের সুখলাল সরকারের ছেলে।
উল্লেখ্য, মনি তার প্ররোচনায় গত ২০১৪ সালের ১২ই নভেম্বর আত্মহত্যা করে। এবং একটি শ্রীকুট লিখে যায় তার মৃত্যুর জন্য একমাত্র দায়ী শিবাস ও তার পিতা। তদন্তকারী অফিসার বিভিন্ন আলামত মনির বিচানার নিচ থেকে জব্দ করে। কিন্তু আসামী দারা ভষিভুত হয়ে আলামত নষ্ট করে পেলে।
পরে নিহত মনির মা শুভা রানী সরকার আদালতে মামলা দায়ের করলে আদালত মামলাটি তদন্ত করার জন্য ডিবি পুলিশকে নির্দেশ দেন। ইতিমধ্যে সিবাসের পিতা কে পুলিশ আটক করে করাগারে পাঠায়। পুলিশ আরও জানায়, শিবাস দীর্ঘদিন ধরে ওই এলাকায় বিয়ের প্রলোভান দিয়ে যুবতীকে ধর্ষণ করে সর্বনাশ করে। তার সুখলাল সরকারের ও নারী শিশু আইনে মামলায় হাজত বাস করেছে অনেক দিন। গত রবিবার দুপুরে ডিবি পুলিশ শহরের সার্কিট হাউজ রোড এলাকা থেকে আটক করে। শিবাস গ্রেপ্তারের খবর শুণে মনির স্কুলের শিক্ষার্থীদের মধ্যে স্বস্তি ফিরে আসে। এবং লম্পট শিবাসের সর্বেচ্চ শাস্তি দাবি করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com