শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

পইলের নির্মাণ শ্রমিক হত্যা মামলার অন্যতম আসামী আলীম গ্রেফতার

  • আপডেট টাইম শনিবার, ১৪ মে, ২০১৬
  • ৪৪১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে নির্মাণ শ্রমিক ইদ্রিস হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে মামলার অন্যতম আসামী আলীম উদ্দিনকে আটক করেছে হবিগঞ্জ সদর থানা পুলিশ। এদিকে নিহত ইদ্রিস আলীর স্ত্রী লাল বানু ও তার ১২ দিনের নবজাতক শিশু অসুস্থ হয়ে হবিগঞ্জ সদর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।
গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ সদর থানার এসআই পার্থ রঞ্জণ চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ সদর উপজেলার বামকান্দি গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের নিজাম উদ্দিনের পুত্র মামলার অন্যতম আসামী আলীম উদ্দিন (২৫) কে আটক করে। এ সময় তার বাড়ি থেকে সন্দেহজনক আরেক জনকেও আটক করা হয়। সে লাখাই উপজেলার গোয়াহাড়া গ্রামের নানু মিয়ার পুত্র শাহীন মিয়া। পরে গায়াহাড়া গ্রামের নানু মিয়ার পুত্র শাহীন মিয়াকে স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারের জিম্মায় মুক্তি দেয়া হয়।
পুলিশ সূত্রে জানা যায়, এ হত্যাকান্ডের মুল পরিকল্পনাকারী বদরুন্নেছাকে আটক করতে পারলেই হত্যার মোটিভ উদঘাটন করা সম্ভব হবে। সুত্র আরো জানায় গত মঙ্গলবার সুলতানশী গ্রামের ঠিকাদার খেলু মিয়ার সাথে কাজে যায় ইদ্রিস আলী। পরে ওইদিন বিকালে ভাঙ্গারপুল এলাকা থেকে তার মৃতদেহ হাসপাতালে রেখে বদরুন্নেছা নামের এক মহিলা পালিয়ে যায়। নিহত ইদ্রিস আলী পইল পশ্চিমপাড়া গ্রামের বাসিন্দা। ওই ঘটনায় গত বৃহস্পতিবার রাতে ইদ্রিস আলীর চাচাতো ভাই জাফর আলীর পুত্র শাহ আলম বাদি হয়ে ৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞত আরো ৭/৮ জনকে আসামী করে হবিগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই পার্থ রঞ্জণ চক্রবর্তী গতকাল অভিযান চালিয়ে এজাহারভূক্ত
আলীম উদ্দিনকে গ্রেফতার করে।
এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ মোঃ নাজিম উদ্দিন জানান, মামলার অন্য আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। আসা করছি খুব শীগ্রই অন্যান্য আসামীদের ধরতে সক্ষম হব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com