শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

শহরে ব্যবসায়ীকে অপহরণ মামলার আসামী গ্রেফতার

  • আপডেট টাইম শনিবার, ১৪ মে, ২০১৬
  • ৩৭১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহর থেকে ব্যবসায়ীকে অপহরণের মামলায় জসিম (৩৫) নামের এক অপহরণকারীকে আটক করেছে পুলিশ। সে শহরের উমেদনগর গ্রামের আব্দুল কদ্দুছের পুত্র।
শুক্রবার দুপুরে সদর থানার এসআই আব্দুর রহিমের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।
পুলিশ জানায়, সম্প্রতি বাহ্ম্রণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার আদমপুর গ্রামের ব্যবসায়ী শরীফ উল্লাহকে দীপকসহ ৮/১০ জন লোক অস্ত্রের মুখে জিম্মি করে অপহরণ করে নিয়ে যায়। পরে মুক্তিপণ আদায় করে তাকে অজ্ঞান অবস্থায় সড়কে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে সদর থানা পুলিশ তাকে উদ্ধার করে। এ ঘটনায় শরীফ উল্লাহর স্ত্রী রতœা বাদি হয়ে একটি অপহরণ করেন।
উল্লেখ্য এর পুর্বে আরো ৩ জনকে আটক করা হয়েছে। তারা হল দীপক, আফজল ও মামুন। বর্তমানে ওই আসামীরা কারাগারে রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com