শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

জেলা আইনৃংখলা কমিটির সভায় এমপি আবু জাহির ॥ বিএনপি চত্রছায়ায় জামাত ইউপি নির্বাচনে বিশৃংখলা সৃষ্টির অপচেষ্টায় লিপ্ত

  • আপডেট টাইম বুধবার, ১১ মে, ২০১৬
  • ৩৮০ বা পড়া হয়েছে
SAMSUNG CSC

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আইন শৃংখলা কমিটির সভা গতকাল জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ সচিব) মোহাম্মদ আবদুর রউফ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব এডঃ মোঃ আবু জহির এমপি। অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্যাট মোহাম্মদ এমরান হোসেন এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, সিভিল সার্জন ডাঃ দেবপদ রায়, আওয়ামীলীগ নেতা শহীদ উদ্দিন চৌধুরী, বিজিবি প্রতিনিধি মোশাররফ হোসেন, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলগীর চৌধুরী, বানিয়াচঙ্গ উপজেলা চেয়ারম্যান শেখ বশির আহমেদ, শায়েস্তাগঞ্জ পৌর মেয়র মোঃ ছালেক মিয়া, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ ফজলুর রহমান সহ সকল উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ বক্তব্য রাখেন।
সভায় শহরে যানজট নিরসনে অবৈধ টমটম এর বিরুদ্ধে অভিযান পরিচালনা, ১ হাজারের বেশী লাইসেন্স না দেয়া এবং টমটম গ্যারেজ উচ্ছেদেরে সিদ্ধান্ত নেয়া হয়। সভায় হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ ফজলুর রহমান এর প্রস্তাবের প্রেক্ষিতে নবীগঞ্জের কুশিয়ারা নদী থেকে বালু উত্তোলন ও বুরহানপুর গ্রামে সরকারী ভূমি নিয়ে দু’টি পক্ষের বিরোধের বিষয়টি দেখার জন্য নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়। এছাড়া সীমান্ত এলাকায় চোরাচালান রোধে রাত ৮টার পর লোকজনের অবাধ চলাচলে নিয়ন্ত্রনে রাখতে সকলের সহযোগিতা কামনা করা হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির এমপি বলেন, আগামী ইউনিয়ন নির্বাচনগুলো অবাধ, সুষ্টু ও নিরপেক্ষ হউক এটা সরকারের লক্ষ্য। নির্বাচনে সরকারের কোন হস্তক্ষেপ হবে না। কিন্তু বিএনপি চত্রছায়ায় জামাতের বহিরাগত কিছু লোক বিভিন্ন স্থানে বিশৃংখলা সৃস্টির অপচেষ্টায় লিপ্ত রয়েছে। সে দিকে সতর্ক থাকতে হবে। তিনি বলেন, নির্বাচন সুস্ট করতে সরকার সার্বিক সহযোগিতা করে যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com