শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জের বুরনপুরের ফয়েজ একনালা বন্দুকসহ গ্রেফতার ॥ কিলিং মিশন ব্যর্থ

  • আপডেট টাইম শুক্রবার, ৬ মে, ২০১৬
  • ৪৭০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ কিলিং মিশন ব্যর্থ হয়েছে নবীগঞ্জের বুরনপুরের কাজী ফয়েজ আহমেদ চৌধুরীর। মার্কুলী নৌ-পুলিশ ফাড়ি ইনচার্জ এসআই জিয়াউর রহমান বন্দুক সহ গ্রেফতারের মাধ্যমে তার এ মিশন ব্যর্থ করে দিয়েছেন। আটক ফয়েজ চৌধুরী (২৮) নবীগঞ্জ উপজেলার বুরনপুর গ্রামের মৃত কাজী ফারুক আহমদ চৌধুরীর পুত্র বলে জানা গেছে।
মার্কুলী নৌ-পুলিশ ফাড়ি ইনচার্জ এসআই জিয়াউর রহমান এর সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনি মার্কুলী কেয়াঘাট এলাকার ওমরপুর দুর্গা মন্দিরের নিকট অবস্থান নেন। এ সময় পিটে কালো ব্যাগ ঝুলানো অবস্থায় ওই এলাকায় আসা মাত্র ফয়েজকে আটক করা হয়। এ সময় তার পিটে ব্যাগ তলাল্লাসী করে দু’ভাগে বিভক্ত একটি সচল একনালা বন্দুক এসআই জিয়া উদ্ধার করেন। এ সময় জিজ্ঞাসাবাদে ফয়েজ জানায়, দিরাই থানার রসুলপুরের এক বাড়ি থেকে সে বন্দুকটি নিয়ে এসেছে। তবে কার বাড়ি বা কার নিকট থেকে বন্দুকটি এনেছে তা বলতে পারেনি। তবে কি কাজে ব্যবহারের জন্য সে বন্দুকটি নিয়ে এসেছে এ সম্পর্কে কিছু তথ্য পুলিশকে দিলেও তদন্তের স্বার্থে তা গোপন রাখা হয়েছে। এসআই জিয়া জানান, বন্দুকের বৈধ কোন কাগজ নেই। এবং বন্দুকে কোন নম্বরও নেই। তিনি বলেন, বন্দুকটি বৈধ হলে অবশ্যই এর নাম্বার থাকার কথা।
সূত্রে জানা যায়, বুরনপুর গ্রামে বিভিন্ন বিষয় নিয়ে অধ্যক্ষ গোলাম হোসেন আজাদ ও খালেদ মিয়ার পক্ষের মাঝে বিরোধ চলে আসছে। এ নিয়ে একাধিক সংঘর্ষ সহ খুনের ঘটনা ঘটেছে। ইদানিং ওই গ্রামের মসজিদের মোতাওয়াল্লী মনোনয়ন নিয়ে আবারো বিরোধ চাঙ্গা হয়ে উঠে। কয়েক জুম্মা ধরে উভয়পক্ষের লোকজনের মধ্যে উত্তেজনাকর পরিবেশ বিরাজ করে আসছে। এলাকার একাধিক সূত্রে জানা যায়, আজ শুক্রবার মোতাওয়াল্লী নিয়ে ওই দু’টি পক্ষের মধ্যে বড় ধরনের সংঘর্ষের প্রস্তুতি নেয়া হয়। ওই সংঘর্ষে ব্যবহার সহ প্রতিপক্ষের লোক হত্যার কাজে ব্যবহারের জন্য কাজী ফয়েজ বন্দুকটি সংগ্রহ করে। অপরদিকে কারো কারো ধারণা প্রতিপক্ষকে ফাঁসানোর কাজেও হয়তো বন্দুকটি ব্যবহার করা হতো। তবে এলাকায় গুঞ্জন রয়েছে প্রতিপক্ষকে মোকাবেলা করতে ওই গ্রামে বেশ কয়েকটি বন্দুক অবৈধ পথে সংগ্রহ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com