শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে শেভরনের অর্থায়নে বাঁধ ও সড়ক নির্মাণ কার্যক্রম উদ্বোধন

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩ মে, ২০১৬
  • ৩৯৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ শেভরন বাংলাদেশ এর অর্থায়নে নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নে  চরগাও-লিপাইগঞ্জ বন্যা সুরক্ষা বাঁধ ও সড়ক সংরক্ষণের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। সিডর তহবিল প্রকল্পের আওতায় স্থানীয় ভেন্ডরের মাধ্যমে নির্মিত এই কার্যক্রম উদ্বোধন করেন দীঘলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালিক মিয়া। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, গ্রাম উন্নয়ন সংস্থার সদস্যবৃন্দ, প্রকল্প সংলগ্ন জমির মালিকগণ অংশ নেয়।
শেভরন বাংলাদেশ এর কমিউনিটি এনগেজমেন্ট ম্যানেজার (এক্সর্টানাল এ্যাফেয়ার্স) মলয় কুমার সরকার অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। কর্পোরেট সামাজিক দায়িত্বশীলতার আওতায় কিভাবে শেভরন কমিউনিটির পাশে থেকে কাজ করে তা তিনি বর্ণনা করেন। তিনি বর্তমান জনশক্তি অব্যহতি পরিকল্পনা সম্পর্কে অলোকপাত করেন এবং সুচনালগ্ন থেকে অদ্যাবধি শেভরন বাংলাদেশ-এর সহায়তার কথা উল্লেখ করেন। কমিউনিটির অংশ গ্রহণ হিসেবে প্রকল্পে মাটি দিয়ে সহায়তার জন্য জমির মালিকদের ধন্যবাদ জানান। সিডর তহবিল প্রকল্পের আওতায় নির্মিত প্রথম বাঁধ থেকে জমির ফসল বন্যার পানি থেকে রক্ষা পেয়েছে। অন্য দু’টি বন্যা নিয়ন্ত্রণ প্রকল্প সম্পন্ন হবার পথে।
কমিউনিটিতে এই ধরণের সহায়তার জন্য শেভরন বাংলাদেশকে স্থানীয়রা ধন্যবাদ জানিয়েছে। স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এই প্রকল্পের গ্রহণযোগ্যতা নিয়ে আলোচনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com