বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

কালিয়ারভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগ সদস্য পদ থেকে হুসাইন’র পদত্যাগ

  • আপডেট টাইম রবিবার, ১ মে, ২০১৬
  • ৪০২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য ও সাবেক ছাত্রলীগ সভাপতি হুসাইন আহমেদ পদত্যাগ করেছেন। গত ২৭ এপ্রিল তিনি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক বারাবরে এই পদত্যাগপত্র প্রেরণ করে।
এতে তিনি উল্লেখ করেন, গত ২১ মার্চ হোসাইন আহমেদকে আহ্বায়ক করে কালিয়ারভাঙ্গা ইউনিয়ন যুবলীগের ৫১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন নবীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক চৌধুরী সেলিম ও সিনিয়র যুগ্ম আহবায়ক শাহ্গুল আহমেদ কাজল।
পরে এই কমিটির বিরুদ্ধে ২৪ মার্চ আবারো আওয়ামী যুবলীগের একটি পকেট কমিটি গঠন করেন আওয়ামী লীগের কয়েকজন নেতাকর্মী। এতে প্রধান অতিথি ছিলেন কালিয়াভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ। এই গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ডের কারণে হুসাইন আহমেদ কালিয়ারভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য পদ থেকে পদত্যাগ করেন।
এনিয়ে, এলাকায় মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। অনেকে শংসয় প্রকাশ করছেন কালিয়ারভাঙ্গা ইউনিয়ন যুবলীগ ও আওয়ামী লীগের ভবিষৎ নিয়ে। স্থানীয়রা মনে করছেন ইউনিয়ন আওয়ামী লীগে ভাঙ্গনের কারণে  ইউপি নির্বাচনেও এর প্রভাব পড়তে পারে। আর এ কারণে ওই ইউনিয়নে আওয়ামী লীগের ভরাডুবি হওয়ার আশঙ্কাও করছেন অনেকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com