মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

নবীগঞ্জে ইউনিয়ন নির্বাচনে বিএনপি প্রার্থী মনোনয়নে নতুন চমক

  • আপডেট টাইম শনিবার, ৩০ এপ্রিল, ২০১৬
  • ৫৮২ বা পড়া হয়েছে

মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নের মধ্যে ১২টি ইউনিয়নের দলীয় প্রার্থী প্রাথমিক ভাবে মনোনীত করে চুড়ান্ত অনুমোদনের কেন্দ্রে প্রেরণ করা হলেও সেখান থেকে ৫জনকে বাদ দিয়ে নতুন করে ৫টি ইউনিয়নের ৫জনকে মনোনয়ন দেয়া হয়েছে। আমেরিকা প্রবাসী বিএনপির নেতা সাবেক ছাত্রদল নেতা শাহ মোজাম্মেল আলী নান্টু এ পরিবর্তনে সহযোগিতা । নতুন যে ৫জনকে কেন্দ্র থেকে মনোনয়ন দেয়া হয়েছে তারা হলেন-২নং পূর্ব বড় ভাকৈর ইউনিয়নে দুবারের ইউপি সদস্য হাবিবুর রহমান, ৩নং ইনাতগঞ্জ ইউনিয়নে পৌর বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, ৯নং বাউসা ইউনিয়নে উপজেলা যুবদলের সাবেক সভাপতি মজিদুল করিম মজিদ, ১০নং দেবপাড়া ইউনিয়নে উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আজিজুল বারী আমির, ১১নং গজনাইপুর ইউনিয়নে প্যানেল চেয়ারম্যান যুবদল নেতা শাহ মোস্তাকিন আলী।
উপজেলা থেকে প্রাথমিক ভাবে মনোনীত করে কেন্দ্রে প্রেরিত তালিকায় ছিলেন ২নং পূর্ব বড় ভাকৈর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান মোঃ আশিক মিয়া, ৩নং ইনাতগঞ্জ ইউনিয়নে মোঃ আতিকুর রহমান, ৯নং বাউসা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আনোয়ারুর রহমান, ১০নং দেবপাড়া ইউনিয়নে এডঃ জালাল আহমেদ, ১১নং গজনাইপুর ইউনিয়নে সফিউল আলম বজলু।
সূত্রে জানা যায়, নবীগঞ্জের বিএনপির গ্র“পিংয়ের কারণে নতুন মনোনীত ৫জন প্রার্থী উপজেলা বিএনপিতে মনোনয়নের জন্য কোন আবেদন জমা দেননি। ফলে উপজেলা থেকে ১৩ জনের নামে প্রাথমিক ভাবে মনোনীত করে কেন্দ্রে চুড়ান্ত অনুমোদনের জন্য প্রেরণ করা হয়। এর পর উল্লেখিত ৫জন কেন্দ্রে তাদের মনোনয়নের জন্য আবেদন জানান। গতকাল ওই ৫ জনের সাক্ষাৎকার শেষে চুড়ান্ত অনুমোদন দেয়া হয়। একটি সূত্র জানায়, আমেরিকা প্রবাসী বিএনপি নেতা শাহ মোজাম্মেল আলী নান্টু তাদের মনোনয়নের ব্যাপারে তরবির করেন। স্থানীয় ভাবে তাদের সহযোগিতা করেন ছাত্রদল নেতা মুরাদ আহমেদ ও সোহেল আহমদ সহ একটি গ্র“পের নেতৃবৃন্দ।
সূত্র মতে- উপজেলা বিএনপি থেকে প্রাথমিক ভাবে মনোনীত অপর ৮টি ইউনিয়নে কেন্দ্র থেকে আজ শনিবার প্রার্থী চুড়ান্ত করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com