মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

নবীগঞ্জের দেবপাড়া ইউনিয়নে বিএনপির প্রার্থী বাচাঁইয়ে অনিয়মের প্রতিবাদে সভা

  • আপডেট টাইম শনিবার, ৩০ এপ্রিল, ২০১৬
  • ৫০৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ আসন্ন ইউনিয়ন নির্বাচনে নবীগঞ্জের দেবপাড়া ইউনিয়ন বিএনপির ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে দলীয় প্রার্থী মনোনয়ন দেয়ায় দেবপাড়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৫টায় সরদঘাট নতুন বাজারস্থ ১০নং ইউনিয়ন বিএনপির সভাপতি কাপ্তান মিয়ার সভাপতিত্বে শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, মাওলানা ফখরুল ইসলাম। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নবীগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি রজব আলী, বিশেষ অতিথি ছিলেন, নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ও যুক্তরাজ্য প্রবাসী আবুল হোসেন। সভায় বক্তব্য রাখেন, ১০নং ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ডাঃ খফরুল ইসলাম সাদি, ক্রিড়া সম্পাদক মুতাচ্ছির আলী, আতিকুর রহমান, দেবপাড়া তরুনদলের সভাপতি শাহ আলম, যুবদল নেতা জাবেদ আহমদ কয়েস, শাহ আমজদ আলী, আব্দুস শহীদ, মাওঃ ফখরুল ইসলাম প্রমুখ। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ১০নং দেবপাড়া ইউপি ছাত্রদল সভাপতি জিয়াউর রহমান, আংচার মিয়া, সইদুল ইসলাম, যুবদল নেতা আকলিছ মিয়া, তফজ্জুল হোসেন, এমদাদুল হক, আব্দুল আজিজ, হাজী আব্দুল খালিক, সজব আলী, দেবপাড়া স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাফিজুর রহমান, শাহ হাফিজুর, নুর মিয়া, মুকাব্বির আহমদ প্রমূখ।
সভায় বক্তারা বলেন, ১৮জনের একটি অবৈধ বোর্ড গঠন করে একক প্রার্থী মনোনয়ন প্রাথমিক ভাবে দেওয়া হয়েছে। দলের হাইকমান্ড ও দলের নেত্রী বেগম খালেদা জিয়া ৫ সদস্যের বোর্ড গঠন করে দিয়েছেন। সেখানে ১৮জনের বোর্ড কিভাবে গঠন করা হল। একটা দলের শৃংখলা ভঙ্গের একটি নিদর্শন। বক্তরা বলেন, দলের মধ্যে শৃংখলা ভঙ্গকারীদের কোন স্থান নেই। নেত্রী যেখানে ৫সদস্যের বোর্ড গঠন করে দিয়েছেন সেখানে ১৮ সদস্যের বোর্ডের কোন নিয়ম নেই। তাই ১৮জনের মতামতের ভিত্তিতে যে প্রার্থী ঘোষণা করা হয়েছে তাকে আমরা মানি না মানব না। বক্তারা বলেন, বিরোধী দল বিএনপি করার কারনে বিভিন্ন জুলুম নির্যাতন ও মামলা হামলার শিকার হতে হয়। গত ৭টি বছর আমরা কষ্ট করে বেচেঁ আছি। আজ তথাকথিত সুবিধাবাদীরা নেত্রীর নির্দেশকে অমান্য করে যে মনোনয়ন দিয়েছেন এর তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন বক্তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com