শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বাঘাসুরা ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে অংশগ্রহণ করতে শাহাব উদ্দিন আহমেদকে ইউনিয়নবাসীর আহ্বান

  • আপডেট টাইম বুধবার, ২৭ এপ্রিল, ২০১৬
  • ৪৯৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নে বার বার নির্বাচিত চেয়ারম্যান শাহাব উদ্দিন আহমেদকে আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ার দাবি জানিয়েছেন ইউনিয়নের হাজার হাজার জনতা। গতকাল দুপুরে ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন আহমেদের সমর্থনে ফতেহপুর মাজার গেইটের সামনে এলাকাবাসীর উদ্যোগে এক বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে ইউনিয়নের বিভিন্ন গ্রামের মহিলাসহ হাজার হাজার জনতা অংশগ্রহণ করেন।
সমাবশে বক্তব্য রাখেন বলেন, শাহাব উদ্দিন আহমেদ ইতিপূর্বে চেয়ারম্যান নির্বাচিত হবার পর ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে। ইউনিয়নের বিভিন্ন গ্রামের চুরি-ডাকাতি নির্মূল করা হয়েছে। ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন আহমেদ নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছেন। দলীয় নির্বাচন হলেও এটি স্থানীয় সরকার নির্বাচন। এ নির্বাচনে ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন আহমেদকে পূনরায় অংশগ্রহণ করার জন্য ইউনিয়নবাসীর পক্ষ থেকে দাবি জানানো হয়। এ প্রেক্ষিতে শাহাব উদ্দিন আহমেদ বলেন, ইউনিয়নবাসীর ভালবাসায় বার বার সিক্ত হয়েছি। সুখে দুঃখে সব সময় ইউনিয়নবাসীর পাশে থেকেছি। বর্তমানেও আছি এবং ভবিষ্যতেও থাকব। এরপূর্বে ইউপি চেয়ারম্যান ঢাকা থেকে ফতেহপুর মাজার গেইটের সামনে পৌছুলে ইউনিয়নের হাজারো জনতা তাকে স্বাগত জানান এবং তার পক্ষে শ্লে­াগান দেন। পরে ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন আহমেদ হযরত শাহ সুলেমান ফতেহ গাজী (রঃ) এর মাজার জিয়ারত করেন। এরপূর্বে তিনি দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন। উল্লেখ্য, আগামী ২৮ মে পঞ্চম ধাপে মাধবপুর উপজেলার ১১টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com