শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

চুনারুঘাটে কলেজ ছাত্রীকে ধর্ষণ ফেসবুকে অশ্লীল ছবি প্রকাশের অভিযোগে যুবক গ্রেফতার

  • আপডেট টাইম রবিবার, ২৪ এপ্রিল, ২০১৬
  • ৪১৯ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে কলেজ ছাত্রীকে ধর্ষণ ও পরবর্তীতে অশ্লীল ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত যুবক উপজেলার পাইকপাড়া ইউনিয়নের নোয়াবাদ গ্রামের আব্দুল হামিদের পুত্র ওয়াসিম (২৪)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে জনৈক কলেজ ছাত্রীকে সাড়ছড়ি জাতীয় উদ্যানে বেড়ানোর কথা বলে নিয়ে যায় ওয়াসিমসহ তার বন্ধুরা। সেখানে ওয়াসিমসহ ৫জন মিলে ছাত্রীকে গণধর্ষণ করে। পরবর্তীতে অশ্লীল ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়া হয়। এ ব্যাপারে ছাত্রীর পক্ষ থেকে ওয়াসিমসহ ৫জনের বিরুদ্ধে চুনারুঘাট থানায় অভিযোগ দেয়া হয়। এরই প্রেক্ষিতে গত শুক্রবার রাতে চুনারুঘাট থানার এস.আই হারুনুর রশীদের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে গণেশপুর বাজারের একটি চায়ের স্টল থেকে ওয়াসিমকে গ্রেফতার করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com