বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ০৮:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মেলন আজ ॥ ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হবে প্রত্যাশা তৃণমূল নেতাকর্মীদের ভারতীয় চা পাতা চোরাচালান রোধে চুনারুঘাটে বিশেষ আইন শৃংখলা সভা অনুষ্টিত চুনারুঘাটে অনশন করে স্ত্রীর মর্যাদা পেল রিতু শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের তফসীল ঘোষণা খালেদা জিয়ার মুক্তির দাবীতে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ নবীগঞ্জে জাতীয় পার্টি থেকে ১৫ নেতাকর্মীর গণফোরামে যোগদান হবিগঞ্জ জেলা আ.লীগের সম্মেলনকে স্বাগত জানিয়ে ছাত্রলীগের প্রচার মিছিল বানিয়াচংয়ে টিসিবি’র পেঁয়াজ বিক্রি ॥ উপচে পড়া ভীড় শহরতলীর নোয়াগাও গ্রামে টমটম চার্জে অবৈধ বিদ্যুত সংযোগ ব্যবহার করার দায়ে আদালতে মামলা নবীগঞ্জে পৌর বিএনপির ৭নং ওয়ার্ড কমিটি গঠিত ॥ দেলোয়ার সভাপতি ও কুরুশ সম্পাদক ও আলমগীর সাংগঠনিক সম্পাদক নির্বাচিত
গ্রেফতারী পরোয়ানা জারি হলেও আসামীরা ঘুরে বেড়চ্ছে নির্বিঘেœ

গ্রেফতারী পরোয়ানা জারি হলেও আসামীরা ঘুরে বেড়চ্ছে নির্বিঘেœ

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে হামলা ভাংচুরের ঘটনায় দায়েরকৃত মামলায় ৩ জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করা হলেও পুলিশ তাদের গ্রেফতার করছে না। এরা হচ্ছে-শামীনুর, জাকির ও এমরান।
মামলার অভিযোগে প্রকাশ, নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের ফুটারমাটি গ্রামের মৃত আব্দুল হেকিম চৌধুরীর পুত্র গোলাম মুহিত চৌধুরী বালা মিয়ার সাথে একই গ্রামের নানু মিয়া গংদের দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয়াদী নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত বছরের এপ্রিল মাসে প্রতিপক্ষের লোকজন গোলাম মুহিত চৌধুরীর বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট করে। এ সময় গৃহবধুর গলা, কান ও নাকের স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায় হামলাকারীরা। তার আত্মচিৎকারে লোকজন এগিয়ে আসলে তাদেরকেও মারধর করা হয়। এ ঘটনায় ৯জনের নাম উল্লেখ করে আদালতে মামলা দায়ের করা হয়। মামলার আসামী শামীনুর, জাকির ও এমরান আদালতে আত্মসমর্পণ না করায় প্রায় ১ মাস পূর্বে তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়। কিন্তু পুলিশ তাদের গ্রেফতার করতে পারছে না। পুলিশ আসামীদের গ্রেফতার না করায় বাদী পক্ষে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com