রবিবার, ১২ Jul ২০২০, ০২:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
করোনায় কর্মহীন ঃ শুণ্যহাতে শহর ছাড়ছেন মানুষ খালি হয়ে যাচ্ছে শত শত ঘর বাড়ি ও দোকানপাঠ হবিগঞ্জ এক্সপ্রেসে প্রতিবেদনের ১২ ঘন্টার মধ্যে বানিয়াচঙ্গের দিনমজুর তাবেদুরের হাতে তুলে দিলেন নৌকা ও নগদ অর্থ দিলেন ইউএনও মাসুদ রানা ৮৫টি স্কুল সংস্কার কাজ হয়নি নবীগঞ্জে বরাদ্দকৃত ১ কোটি ৫৭ লাখ টাকা ফেরৎ বিভাগীয় শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যানের সম্মানে ভূষিত মোতাচ্ছিরুল ইসলাম হবিগঞ্জে নতুন করে ৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত ইনাতগঞ্জে হামলার ঘটনায় মামলা দায়েরের দেড়মাসে কেউ গ্রেফতার হয়নি প্রমোদভ্রমন শেষে বাড়ি ফেরার পথে মাধবপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল যুবক যুবতীর শেখ জেরিনের এমবিসিএইসবি ডিগ্রী অর্জন ফ্রান্সস্থ নবীগঞ্জ ‘সমাজ কল্যাণ সমিতির ত্রাণ বিতরণ নবীগঞ্জের মামলা পাল্টা মামলা নিয়ে দু’পক্ষের মাঝে উত্তেজনা
গ্রেফতারী পরোয়ানা জারি হলেও আসামীরা ঘুরে বেড়চ্ছে নির্বিঘেœ

গ্রেফতারী পরোয়ানা জারি হলেও আসামীরা ঘুরে বেড়চ্ছে নির্বিঘেœ

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে হামলা ভাংচুরের ঘটনায় দায়েরকৃত মামলায় ৩ জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করা হলেও পুলিশ তাদের গ্রেফতার করছে না। এরা হচ্ছে-শামীনুর, জাকির ও এমরান।
মামলার অভিযোগে প্রকাশ, নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের ফুটারমাটি গ্রামের মৃত আব্দুল হেকিম চৌধুরীর পুত্র গোলাম মুহিত চৌধুরী বালা মিয়ার সাথে একই গ্রামের নানু মিয়া গংদের দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয়াদী নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত বছরের এপ্রিল মাসে প্রতিপক্ষের লোকজন গোলাম মুহিত চৌধুরীর বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট করে। এ সময় গৃহবধুর গলা, কান ও নাকের স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায় হামলাকারীরা। তার আত্মচিৎকারে লোকজন এগিয়ে আসলে তাদেরকেও মারধর করা হয়। এ ঘটনায় ৯জনের নাম উল্লেখ করে আদালতে মামলা দায়ের করা হয়। মামলার আসামী শামীনুর, জাকির ও এমরান আদালতে আত্মসমর্পণ না করায় প্রায় ১ মাস পূর্বে তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়। কিন্তু পুলিশ তাদের গ্রেফতার করতে পারছে না। পুলিশ আসামীদের গ্রেফতার না করায় বাদী পক্ষে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com