বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

মাধবপুরে নেপাল পাঠানোর নাম করে যুবককে গুমের অভিযোগে থানায় মামলা

  • আপডেট টাইম শুক্রবার, ২২ এপ্রিল, ২০১৬
  • ৩১৩ বা পড়া হয়েছে

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলার কুলাইচর গ্রামে এক যুবককে নেপাল পাঠানোর নাম করে গুম করার অভিযোগে থানায় মামলা হয়েছে। বুধবার সহিদ মিয়ার ভাই ইউসুফ মিয়া বাদী হয়ে থানায় এ মামলা দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়-মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের কুলাইচর গ্রামের মৃত মনিরউদ্দিনের ছেলে সহিদ মিয়াকে একই গ্রামের মৃত আলীমউদ্দিনের ছেলে শাহেদ মিয়া ও ছলিমউল্লাহ’র ছেলে ইদ্রিছ আলী নেপাল নেয়ার নেওয়ার কথা বলে ২৫মার্চ বাড়ী থেকে নিয়ে যায়। এরপর থেকে সহিদ মিয়ার সন্ধান পায়নি তার স্বজনরা। দালালদের কাছে সহিদ মিয়া কোথায় আছে জানতে চায় পরিবারের লোকজন। এতে ক্ষুব্ধ হয়ে সহিদ মিয়ার লোকজনকে বিভিন্ন ভাবে হুমকি-ধমকি দেয় তারা। নিরুপায় হয়ে সহিদ মিয়ার ভাই মোঃ ইউসুফ মিয়া বুধবার থানায় একটি মামলা দায়ের করেন। তার ধারণা সহিদ মিয়াকে দালালরা গুম করে রেখেছে। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই মমিনুল ইসলাম জানান-সহিদ মিয়াকে উদ্ধার ও আসামীদের গ্রেফতারে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com