বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

এড. সাইদুর রহমানের মৃত্যুতে হৃদয় সদয় ফাউন্ডেশনে শোক

  • আপডেট টাইম সোমবার, ৬ জানুয়ারী, ২০১৪
  • ৪৮৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হৃদয় সদয় শিক্ষা ফাউন্ডেশনের সদস্য এডভোকেট মোঃ সাইদুর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছে সংগঠনের নেতৃবৃন্দ। গত শনিবার হৃদয় সদয় শিক্ষা ফাউন্ডেশনের নিয়মিত বার্ষিক সভায় এ শোক প্রস্তাব গৃহীত হয়।
ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শচীন্দ্র লাল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ উছমান গণি, অনঙ্গ মোহন সরকার প্রমথ সরকার। সভায় মরহুম সাইদুর রহমানের আত্মার শান্তি কামনা করে দাড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com