বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

চুনারুঘাট ইউনিয়ন পরিষদ নির্বাচন ॥ আজ নির্ধারণ হবে কার ভাগ্যে নৌকা

  • আপডেট টাইম সোমবার, ১৮ এপ্রিল, ২০১৬
  • ৫৯৭ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চুনারুঘাট উপজেলার ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন চেয়েছেন ৩৭ নেতা। কার ভাগ্যে জুটবে নৌকা তা নির্ধারিত আজই। আজ সোমবার জেলা আওয়ামলীগ কার্যালয়ে প্রার্থীদের সাক্ষাতের জন্য ডাকা হয়েছে। সাক্ষাত শেষে দলীয় মনোনয়ন বোর্ডের ভোট নেওয়া হবে। সেখানেই ভোটের মাধ্যমে প্রার্থী সিলেকশন করে কেন্দ্রে পাঠানো হবে। এর পূর্বে গত ১৩ এপ্রিল পর্যন্ত নির্ধারিত সময়ে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে ৩৭ নেতা দলীয় মনোনয়ন ক্রয় করেন।
যারা দলীয় মনোনয়ন চেয়েছেন তারা হলেন, ১নং গাজীপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মাওলানা তাজুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হুমায়ূন কবির খাঁন, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট শাহ মোঃ মাসুক মিয়া ও উসমান গনি কাজল।
২নং আহম্মদাবাদ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সেক্রেটারী আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক কে এম আনোয়ার হোসেন।
৩নং দেওরগাছ ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগী সহ-সভাপতি শামছুন্নাহার, তরুণলীগ নেতা রুমন ফরাজী, চা শ্রমিক নেতা কাঞ্চন পাত্র, স্বপন সাওতাল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনোয়ার আলী ও হাজী আঃ জাহির।
৪নং পাইকপাড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক ওয়াহেদ আলী মাষ্টার, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম-সম্পাদক শামসুজ্জামান শামীম।
৫নং শানখলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সিরাজুল ইসলাম, ইউনিয় আওয়ামীলীগ সেক্রেটারি আবুল কালাম চৌধুরী এখলাছ, এডঃ সাদেকুর রহমান, যুবলীগ নেতা সবুজ তরফদার ও খালেদ তরফদার।
৬নং চুনারুঘাট ইউনিয়নের সদর ইউনিয়ন আওয়ামীলীগী সেক্রেটারি রইছ উল্লাহ, নোমান চৌধুরী ও আব্দুল মান্নান ।
৭নং উবাহাটা ইউনিয়নের একমাত্র প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক আলহাজ্ব রজব আলী ।
৮নং সাটিয়াজুরি ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি আব্দুর রশিদ মাস্টার, মুক্তিযোদ্ধা সন্তান মোঃ আব্দাল মাস্টার, ইউনিয়ন যুবলীগের সেক্রেটারি মশরুফ আহমেদ।
৯নং রাণীগাঁও ইউনিয়নে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, সাবেক ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মুশফিক চৌধুরী, উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক ফারুক মাহমুদ ও সাবেক চেয়ারম্যান নুরুল মোমিন চৌধুরী ফারুক ।
এবং ১০নং মিরাশী ইউনিয়নের উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মানিক সরকার, বর্তমান চেয়ারম্যান আইয়ুব আলী তালুকদার, উপজেলা আওয়ামীলীগ নেতা শফিউল আলম তালুকদার মানিক ও ইউনিয়ন আওয়ামীলীগ সেক্রেটারী আব্দুস সামাদ আজাদ মাষ্টার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com