বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

ইমামবাড়ি বাজারে দুঃসাহসিক চুরি প্রতিরোধে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা

  • আপডেট টাইম রবিবার, ১৭ এপ্রিল, ২০১৬
  • ৫৬০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জের ইমামবাড়ি বাজারে একটি ব্যবসা প্রতিষ্ঠানে দুঃসাহসিক চুরি হয়েছে। চোরেরা নগদ টাকা ও বিভিন্ন মালামালসহ অর্ধ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। গত শুক্রবার দিবাগত গভীর রাতে বশির স্টোরে চুরির ঘটনাটি ঘটেছে। দোকান মালিক মাওঃ বশির আহমেদ জানান, প্রতিদিনের মত রাতে দোকান বন্ধ করে  তিনি তাজপুর গ্রামে নিজ বাড়িতে চলে যান। গতকাল শনিবার সকালের দিকে তিনি দোকানে এসে সাটারের তালা ভাঙ্গা দেখতে পান। এ সময় সাটার খুলে ভেতরে ঢুকে তিনি দোকানের ক্যাশবাক্সসহ মালমাল তছনছ অবস্থায় দেখতে পান। বাজারে পাহারাদার থাকা সত্বেও এ চুরির ঘটনায় ব্যবসায়ীদের মধ্যে আতংক বিরাজ করছে।
বাজারের কয়েজন ব্যবসায়ীর সাথে আলাপ করে জানা গেছে, ইতিপূর্বেও ওই বাজারে একাধিক ব্যবসা প্রতিষ্ঠানে চুরি হয়েছে। এসব চুরির ঘটনায় বেশীর ভাগই আইনের আশ্রয় নেননি ব্যবসায়ীরা। আবার দুয়েকটি ঘটনায় থানায় জিডিও করা হয়েছে। কিন্তু প্রশাসনের পক্ষ থেকে  কোন পদক্ষেপ নেয়া হয়নি।
তারা আরো জানান, ইমামবাড়ি বাজারের আশপাশের কয়েকটি গ্রামের উঠতি বয়সের যুবকদের একটি সংঘবদ্ধ চক্র গড়ে উঠেছে। ওই চক্রটি এসব চুরির সাথে জড়িত রয়েছে বলে এলাকাবাসী জানান। এছাড়া এ চক্রটি মদ, গাঁজা ও জুয়াসহ বিভিন্ন অসামাজিক কাজের সাথে জড়িত রয়েছে। একের পর এক ঘটনা ঘটিয়ে তারা পার পেয়ে যাচ্ছে। ফলে দিন দিন চক্রটি বেপরোয়া হয়ে উঠেছে। আইনপ্রয়োগকারী সংস্থা এ ব্যাপারে পদক্ষেপ না নিলে এরা আরো বড় ধরণের অপরাধের সাথে জড়িয়ে যাবে বলে এলাকাবাসী জানান। বাজারে চুরি প্রতিরোধে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করছেন ব্যবসায়ীসহ এলাকাবাসী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com