শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বানিয়াচংয়ে বিশাল জনসভায় বক্তারা ॥ পহেলা বৈশাখে অপসংস্কৃতি ও সর্ব প্রকার বেহায়াপনা বর্জন করুন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০১৬
  • ৪২১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ সুস্থ সংস্কৃতি চর্চা, অপসংস্কৃতি ও বেহায়াপনা বন্ধের দাবীতে গনসচেনতা সৃষ্টির লক্ষ্যে বানিয়াচঙ্গের সর্বস্তরের উলামায়ে কেরাম ও তৌহিদী জনতার আহ্বানে ঘোষিত তিন দিন ব্যাপি ধারাবাহিক কর্মসুচি পালন করা হয়। ১১ এপ্রিল গ্যানিংগঞ্জ বাজার, ১২ এপ্রিল আদর্শ বাজার ও ১৩ এপ্রিল গতকাল বুধবার বিকাল ৩ টায় স্থানীয় বড় বাজারস্থ ১নং ইউনিয়ন অফিস সংলগ্ন মাঠে পরিষদ আহ্বায়ক আল্লামা আব্দুল বাছিত আজাদের সভাপতিত্বে এবং মাওঃ সিরাজুল ইসলাম, মাওঃ বশীর আহমদ ও মাওঃ তাওহিদুল ইসলামের যৌথ পরিচালনায় জনসভায় বক্তব্য রাখেন, বানিয়াচং শাহী ঈদগাহের ইমাম, শাইখুল হাদীস আল্লামা ফজলুর রহমান খান, মাওঃ শায়খ মুখলিছুর রহমান, আলহাজ্ব ফরিদ উল্লাহ, মাওঃ তাফহীমুল হক, মাওঃ শায়খ ইকবাল হুসাইন, মাওঃ শফিরুর রহমান, মাওঃ ডাঃ বশীর আহমদ, মাওঃ গোলাম কাদির, মাওলানা মুজিবুর রহমান, মাওঃ সূফি আহমদ, মাওঃ রওশন ইজদানী, মাওঃ মুবাশ্বির আহমদ, মুফতী তাফাজ্জুল হক, মাওঃ এখলাছুর রহমান, মাও. হাফিজুর রহমান, মাও. ইমদাদ প্রমুখ।
বক্তারা বলেন, আমরা মুসলমান, আমাদের ধর্মে সংস্কৃতি চর্চার বিধান রয়েছে। কিন্তু বর্তমান সমাজে বিকৃত মস্তিস্কের কতিপয় লোকেরা ইসলাম ও দেশাত্ববোধক সংস্কৃতিকে ভুলে গিয়ে বিজাতীয় ও পশ্চিমা সংস্কৃতিকে আমদানী করে দেশের ভবিষ্যত প্রজন্মকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। যার ধরুন, আজ বিজাতীয় সংস্কৃতি দেশে ব্যাপকভাবে সয়লাব হয়ে গেছে। ইতিমধ্যে পরিষদ ঘোষিত কর্মসূচীকে স্বাগত জানিয়ে এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অপসংস্কৃতি বর্জনের ঘোষণা দেয়ায় সংশ্লিষ্ট সকলকে জনসভার পক্ষ থেকে ধন্যবাদ জাননো হয়। বক্তারা সুস্থ সংস্কৃতি চর্চা ও ইসলাম বিরোধী সকল অপকর্ম বর্জন করতে দেশবাসীকে আহ্বান জানান। পরে একটি বিশাল মিছিল সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com