বৃহস্পতিবার, ২০ Jun ২০১৯, ০৭:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
সরকারি ধান-চাল সংগ্রহ কার্যক্রমে অনিয়ম ॥ নবীগঞ্জে সংগ্রহ কার্যক্রম স্থগিত ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন নবীগঞ্জে গুদামে চাল সরবরাহ নিয়ে শুরু হয়েছে চালবাজি ॥ অন্য জেলা থেকে চাল এনে গুদামে দিচ্ছে মিলাররা হবিগঞ্জ পৌরসভার ৮৫ কোটি টাকার বাজেট ঘোষণা শহরের পোদ্দাবাড়িতে টাটা গাড়ির শো-রুমের উদ্বোধন চুনারুঘাটে মহিবুল হত্যার আসামীর হুমকিতে বাদী পক্ষ আতঙ্কিত শহরের বিভিন্ন স্থানে গণসংযোগকালে মেয়র প্রার্থী বিএনপি নেতা তনু ॥ জলাবদ্ধতামুক্ত পরিচ্ছন্ন শহর গড়তে মোবাইল ফোন মার্কায় ভোট দিন মিজানের নৌকার বিজয় নিশ্চিতে একাট্টা ৯নং ওয়ার্ডবাসী ॥ প্রচার মিছিল-সভা পৌরবাসীর ভালবাসা সারাজীবন মনে রাখবো-মেয়র প্রার্থী টিটু দিনারপুর উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা শায়েস্তাগঞ্জে প্রকাশ্যে জুয়ার আসর ॥ আটক ৬
বানিয়াচংয়ে বিশাল জনসভায় বক্তারা ॥ পহেলা বৈশাখে অপসংস্কৃতি ও সর্ব প্রকার বেহায়াপনা বর্জন করুন

বানিয়াচংয়ে বিশাল জনসভায় বক্তারা ॥ পহেলা বৈশাখে অপসংস্কৃতি ও সর্ব প্রকার বেহায়াপনা বর্জন করুন

প্রেস বিজ্ঞপ্তি ॥ সুস্থ সংস্কৃতি চর্চা, অপসংস্কৃতি ও বেহায়াপনা বন্ধের দাবীতে গনসচেনতা সৃষ্টির লক্ষ্যে বানিয়াচঙ্গের সর্বস্তরের উলামায়ে কেরাম ও তৌহিদী জনতার আহ্বানে ঘোষিত তিন দিন ব্যাপি ধারাবাহিক কর্মসুচি পালন করা হয়। ১১ এপ্রিল গ্যানিংগঞ্জ বাজার, ১২ এপ্রিল আদর্শ বাজার ও ১৩ এপ্রিল গতকাল বুধবার বিকাল ৩ টায় স্থানীয় বড় বাজারস্থ ১নং ইউনিয়ন অফিস সংলগ্ন মাঠে পরিষদ আহ্বায়ক আল্লামা আব্দুল বাছিত আজাদের সভাপতিত্বে এবং মাওঃ সিরাজুল ইসলাম, মাওঃ বশীর আহমদ ও মাওঃ তাওহিদুল ইসলামের যৌথ পরিচালনায় জনসভায় বক্তব্য রাখেন, বানিয়াচং শাহী ঈদগাহের ইমাম, শাইখুল হাদীস আল্লামা ফজলুর রহমান খান, মাওঃ শায়খ মুখলিছুর রহমান, আলহাজ্ব ফরিদ উল্লাহ, মাওঃ তাফহীমুল হক, মাওঃ শায়খ ইকবাল হুসাইন, মাওঃ শফিরুর রহমান, মাওঃ ডাঃ বশীর আহমদ, মাওঃ গোলাম কাদির, মাওলানা মুজিবুর রহমান, মাওঃ সূফি আহমদ, মাওঃ রওশন ইজদানী, মাওঃ মুবাশ্বির আহমদ, মুফতী তাফাজ্জুল হক, মাওঃ এখলাছুর রহমান, মাও. হাফিজুর রহমান, মাও. ইমদাদ প্রমুখ।
বক্তারা বলেন, আমরা মুসলমান, আমাদের ধর্মে সংস্কৃতি চর্চার বিধান রয়েছে। কিন্তু বর্তমান সমাজে বিকৃত মস্তিস্কের কতিপয় লোকেরা ইসলাম ও দেশাত্ববোধক সংস্কৃতিকে ভুলে গিয়ে বিজাতীয় ও পশ্চিমা সংস্কৃতিকে আমদানী করে দেশের ভবিষ্যত প্রজন্মকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। যার ধরুন, আজ বিজাতীয় সংস্কৃতি দেশে ব্যাপকভাবে সয়লাব হয়ে গেছে। ইতিমধ্যে পরিষদ ঘোষিত কর্মসূচীকে স্বাগত জানিয়ে এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অপসংস্কৃতি বর্জনের ঘোষণা দেয়ায় সংশ্লিষ্ট সকলকে জনসভার পক্ষ থেকে ধন্যবাদ জাননো হয়। বক্তারা সুস্থ সংস্কৃতি চর্চা ও ইসলাম বিরোধী সকল অপকর্ম বর্জন করতে দেশবাসীকে আহ্বান জানান। পরে একটি বিশাল মিছিল সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com