শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মাধবপুরে আ.লীগের প্রতিবাদ সভায় বক্তারা ॥ এমপি আবু জাহিরের বিরুদ্ধে যারা কটুক্তি করেছে তাদের প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে

  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০১৬
  • ৪৮৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার ইউনিয়ন নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত কতিপয় নেতা কর্মী সমর্থক গত রবিবার জেলা আওয়ামীলীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপি ও মনোনয়ন বোর্ডের বিরুদ্ধে অভিযোগ এনে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা ও ঢাকা সিলেট মহাসড়ক অবরোধ করার প্রতিবাদে গতকাল বিকেলে মাধবপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে পাল্টা প্রতিবাদ সভা অষ্ঠিত হয়। দুপুর থেকে উপজেলার ১১টি ইউনিয়ন থেকে আওয়ামীলীগের সম্ভাব্য মনোনিত চেয়ারম্যান প্রার্থীরা হাজার হাজার কর্মী সমর্থক নিয়ে উপজেলা প্রাঙ্গনে জড়ো হতে থাকেন।
Madobpur Pic-1মাধবপুর উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও আন্দিউড়া ইউনিয়নে আওয়ামীলীগের সম্ভাব্য মনোনীত প্রার্থী আলহাজ্ব আতিকুর রহমান আতিকের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মুজাহিদ বিন ইসলাম এবং পৌর যুবলীগ সভাপতি সাব্বির হাসান এর যৌথ পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি এডঃ নিলান্দ্রী শেখর পুরকায়স্থ টিটু, সাধারণ সম্পাদক মোতাছিরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডঃ সুলতান মাহমুদ, সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, ইউপি চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন, খায়রুল হোসাইন মনু, সাহাব উদ্দিন আহম্মেদ, শফিকুল ইসলাম শফিক, মোঃ আব্দুর রাজ্জাক, ফারুক আহাম্মেদ ফারুল, মোঃ আপন মিয়া, মোঃ জহিরুল ইসলাম, মোঃ বশির মিয়া, যুবলীগ নেত্রী ফাতেমাতুজ জহুরা রিনাসহ বিভিন্ন ইউনিয়ন ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও শ্রমিকলীগের অর্ধশত নেতাকর্মী বক্তব্য রাখেন।
সভায় প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর চৌধুরী মাধবপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন বঞ্চিত চেয়ারম্যান প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, এমন কোন কাজ করবেন না যে কাজের জন্য ড. কামাল, কাদের সিদ্দিকী ও মাহমুদুল হক মান্নার পরিনতি ভোগ করতে হয়। হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের ঐক্যের প্রতীক, মৃত্যুর ঝুকি নিয়ে যে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন সেই নেতা জেলা আওয়ামীলীগের সভাপতি এড. আবু জাহিরের বিরুদ্ধে যারা কটুক্তি করেছে তাদেরকে রাজপথে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। রাস্তা অবরোধ করে নেতৃবৃন্দের নামে কলঙ্ক লেপন করবেন তা হতে পারে না। প্রয়োজনে কেন্দ্রে গিয়ে অভিযোগ দেয়া যেতে পারে। এখানে দলীয় শৃংখলা ভঙ্গের কোন সুযোগ নেই।
সভায় বক্তারা বলেন- সাবেক ছাত্রনেতা ও জেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির জেল ও জুলুম সহ্য করে তিল তিল করে হবিগঞ্জে আওয়ামীলীগকে সু-সংগঠিত করেছেন। বিগত নির্বাচনগুলোতে জেলার সব ক’টি আসনে নৌকার বিজয় সু-নিশ্চিত করে হবিগঞ্জকে ২য় গোপালগঞ্জ হিসাবে পরিচিতি এনে দিয়েছেন যেই নেতা তার সম্পর্কে কঠুক্তি করে বক্তব্য ও বিকৃত ছবি ব্যবহারের বিষয়টি মেনে নিতে পারেননি কেউ। তাই ঘরে বসে না থেকে হাজার হাজার নেতাকর্মী প্রতিবাদ সভায় মিলিত হয়েছেন।
বক্তারা বলেন- এমপি আবু জাহির জেলা আওয়ামীলীগের কান্ডারি। যারা তার সম্পর্কে কটুক্তি করেছেন তারা ভুল করেছেন। তারা প্রকশ্যে ক্ষমা চাইতে হবে। না হলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থাসহ চিরতরে আওয়ামীলীগ থেকে বহিস্কার করা হবে। প্রয়োজনে লগি বৈঠা দিয়ে তাদের প্রতিহত করা হবে। বক্তারা হুশিয়ারি উচ্চারণ করে বলেন, দলের বিরুদ্ধে অবস্থান নিয়ে অনেকেই আজ দিশেহারা। পথ হারিয়ে অনেক ডাক সাইডের নেতারা আজ কেঁদে কেঁদে পঁেচ মরছে। তাই যারা আজ দলের বিরুদ্ধে এবং মৃত্যুঞ্জয়ী নেতা, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের কান্ডারী আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপিকে নিয়ে কঠুক্তি করেছে তাদেরকেও ওইসব পথ হারা নেতাদের মতো পঁচে মরতে হবে।
সভাশেষে এক বিশাল বিক্ষোভ মিছিল পুরো শহর প্রদক্ষিণ করে। এ সময় শ্লোগানে শ্লোগানে পুরো মাধবপুর প্রকম্পিত হয়ে উঠে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com