বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

চুনারুঘাটে শিক্ষককে মারধোরের ঘটনায় ৪ আসামীর দন্ড

  • আপডেট টাইম শুক্রবার, ৮ এপ্রিল, ২০১৬
  • ৪৪৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলার বড়কুটা জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের বিএসসি শিক্ষক মোঃ শফিক উদ্দিন মাস্টারকে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মারধোরের ঘটনায় ৪ আসামীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন আদালত। বুধবার বিকেলে হবিগঞ্জের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এস এম হুমায়ুন কবির এই দন্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্তরা হল, চুনারুঘাট উপজেলার চাটপাড়া গ্রামের সিকন্দর আলীর পুত্র দরছ আলী, মোতাহির বখত চৌধুরীর পুত্র ফরহাদ বখত চৌধুরী, দরবেশ আলীর পুত্র জুনেদ মিয়া ও জহুর আলীর পুত্র আমীর হোসেন।
মামলার বিবরনে জানা যায়, উপজেলার চাটপাড়া গ্রামের শফিক উদ্দিন মাস্টারের একটি জমি জাল দলিলের মাধ্যমে দখলের চেষ্টা করে চাটপড়া গ্রামের দরছ আলীর লোকজন। ২০০৮ সালের ৩ জুন ওই জমিতে তিনি হাল চাষ করতে গেলে আসামীরা তাকে খুন করার উদ্দেশ্যে হামলা করে মারধোর করে। এতে তিনি গুরুতর আহত হয়ে চিকিৎসা নেন। পরে জুলাই মাসের ১ তারিখে শফিক উদ্দিন মাস্টার বাদী হয়ে আদালতে মামলা দায়ের করলে ৯ জনের স্বাক্ষ্য গ্রহণ শেষে বিজ্ঞ বিচারক দরছ আলী ও ফরহাদ বখত চৌধুরীকে ১ বৎসরের জেল ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের কারাদন্ড এবং জুনেদ মিয়া ও আমীর হোসেনকে ৬ মাসের কারাদন্ড ও ৩ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের কারাদন্ড দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com