বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

আগুন ॥ বুল্লা বাজারে ২৫টি দোকান পুড়ে ছাই ॥ ক্ষতি ৩ কোটি টাকা

  • আপডেট টাইম শনিবার, ৪ জানুয়ারী, ২০১৪
  • ৪৪৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ লাখাই উপজেলার বুল্লা বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ২৫টি ব্যাবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে।  এতে প্রায় ৩ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে। গতকাল শুক্রবার মধ্যরাংতে বাজারের শফিকুল ইসলামের কম্পিউটার ও মোবাইলের দোকান থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়।
লাখাই থানার অফিসার ইনচার্জ নাজিম উদ্দিন জানান, বুল্লা বাজারের ব্যবসায়ী শফিকুল ইসলামের কম্পিউটারের দোকান থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মূহুর্তের মধ্যে আগুন বাজার ছড়িয়ে পড়ে। খবর পেয়ে হবিগঞ্জ দমকল বাহিনীর দু’টি ইউনিট, সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও স্থানীয় লোকজন দীর্ঘ চেষ্টা চালিয়ে রাত ২টার দিকে আগুন নিয়ন্ত্রনে আনে। ভয়াবহ আগুনে শফিকুল ইসলামের কম্পিউটারের দোকান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মুশফিউর আলম আজাদের সারের দোকান, জামাল উদ্দিন ও সুশান্ত রায়ের ফার্মেসী, আল-আমিনের ষ্টেশনারী দোকানসহ ২৫টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। অন্যদিকে পরিস্থিতি নিয়ন্ত্রনে লাখাই থানার অফিসার ইনচার্জ নাজিম উদ্দিন এবং সেনাবাহিনীর একটি দল ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রন ও পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ব্যাপারে হবিগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ষ্টেশন মাষ্টার আজিজুল হক জানান, খবর পাবার সাথে তারা দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com