বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

লাখাইয়ে বিএনপি বর্ধিত সভায় আব্দুল কাদিরকে মনোনয়ন দিতে নেতা কর্মীদের জোর দাবি

  • আপডেট টাইম শুক্রবার, ৮ এপ্রিল, ২০১৬
  • ৩৪৯ বা পড়া হয়েছে

আবুল কাসেম, লাখাই থেকে ॥ লাখাই উপজেলায় বিএনপির বর্ধিত সভায় মুড়াকরি ইউনিয়নের বিএনপি প্রার্থী হিসেবে আব্দুল কাদিরকে মনোনয়ন দিতে লাখাই উপজেলা বিএনপি ও অংগসংঠনের নেতা-কর্মীরা জোর দাবি জানিয়েছেন। গত বুধবার বিকেলে কালাউকে এ সভায় উপজেলা বিএনপির সভাপতি এডঃ সালেহ আহমদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল ওয়াদুদ তালুকদার আব্দালের উপস্থাপনায় নেতা-কর্মীরা এ দাবি জানান। সভায় বক্তব্য রাখেন লাখাই উপজেলা বিএনপি সহ সভাপতি হাজী আব্দুল হক, ওয়াহেদুজ্জামান আগা মিয়া, আব্দুল মোত্তালিব, এস আর তালুকদার শানুর, মোস্তাফা কামাল খসরু, সামছুল ইসলাম, বাচ্চু মিয়া, হাজী জানে আলম, মাহবুবুর রহমান, শান্ত মিয়া, মোহাম্মদ আলী, যুবদল সভাপতি শাহ আলম গোলাপ, তাউছ আহমেদ, আশিষ দাশ গুপ্ত, মোঃ আব্দুর রউফ, সালাহ উদ্দিন আহমেদ, আরিফ আহমেদ রুকন, নুরুল আমীন চৌধুরী, আবু লাল মিয়া, আবুল কামাল টিপু প্রমুখ। সভায় নেতৃবৃন্দ উপজেলার মুড়াকরি ইউনিয়নের উপজেলার যুবদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল আব্দুল কাদিরকে বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন দিতে সভায় আহবান করা হয়।
এ ব্যাপারে উপজেলা বিএনপির সভাপতি এডঃ সালেহ আহমেদ নেতা-কর্মীদের বক্তব্যের প্রতি মনোনিবেশ হয়ে প্রার্থীকে নির্বাচনী মাঠে কাজ চালিয়ে যেতে বলেন। সভায় তিনি আরও বলেন জেলা নেতৃবৃন্দের সাথে আলোচনা করে মুড়াকরি ইউনিয়নের প্রার্থী প্রাথমিক মনোনয়ন দিবে। এদিকে এর আগে লাখাই ইউনিয়ন থেকে আরিফ আহমদ রুকন। করাব ইউনিয়ন থেকে নুরুল আমীন চৌধুরী। বামৈ ইউনিয়ন থেকে ফরিদ আহমেদ। মুড়িয়াউক ইউনিয়ন থেকে আবু লাল মিয়া। বুল্লা ইউনিয়ন থেকে আবুল কামাল টিপুকে বিএনপির প্রার্থী হিসেবে প্রাথমিক ভাবে মনোনয়ন দেওয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com