বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে আওয়ামীলীগ চেয়ারম্যান প্রার্থীদের সাক্ষাতকার গ্রহণ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০১৬
  • ৪৪৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে আসন্ন ইউপি পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা স্ব-স্ব সমর্থকদের নিয়ে গতকাল বুধবার সকাল থেকে দিন ব্যাপী হবিগঞ্জ এ নির্বাচনী মনোনয়ন বোর্ডের নিকট সাক্ষাতকার দিয়েছেন। জেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ আবু জাহির এমপি, সাধারন সম্পাদক এডঃ আব্দুল মজিদ খানঁ এমপি এই সাক্ষাতকার গ্রহণ করেন। এ সময় নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমদাদুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী উপস্থিত ছিলেন।
সকাল থেকে দলীয় কার্যালয়ে নবীগঞ্জের কুর্শি, করগাওঁ, দেবপাড়া, গজনাইপুর, নবীগঞ্জ সদর, পানিউন্দা ও কালিয়ারভাঙ্গা ইউনিয়নের মনোনয়ন প্রত্যাশী ৩০ জন প্রার্থী তাদের ইন্টারভিউ প্রদান করেন। এর মধ্যে মোট ৭ টি ইউপিতে ৭ জন প্রার্থীকে দলের মনোনয়ন দিয়ে নৌকা প্রতীক বরাদ্দ দেয়া হবে । উক্ত ইউনিয়ন সমূহে কে কে হবেন নৌকার মাঝি তা রির্পোট লেখা পর্যন্ত চূড়াান্ত হয়নি। তবে মনোনয়ন বোর্ড ও নেতাকর্মী সুত্রে জানাগেছে, দু এক দিনের মধ্যেই তা চূড়ান্ত করা হবে এবং যোগ্যতার ভিত্তিতেই প্রার্থী চুড়ান্ত করতে আগ্রহী মনোনয়ন বোর্ড।
উল্লেখ্য ইতিপূর্বে ওই উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের মধ্যে ৬টি ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী মনোনীত করা হয়। বাকী ৭টি ইউনিয়ন শীঘ্রই প্রার্থী চূড়ান্ত করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com