শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ০৪:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
সদর উপজেলার যমুনাবাদে গৃহবধূর রহস্যজনক মৃত্যু চুনারুঘাটে চোরাই সেগুন কাঠ উদ্ধার যুক্তরাজ্যে হবিগঞ্জবাসীর উদ্যোগে ঈদ পূনর্মিলনী “আনন্দ সন্ধ্যা” নবীগঞ্জের বনকাদিপুর আমজাদ ॥ আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আর নেই বঙ্গবন্ধু ছিলেন আধুনিক বাংলার স্বপ্নদ্রষ্টা ॥ এমপি আবু জাহির নবীগঞ্জে বিষাক্ত সাপের কামড়ে গৃহবধু আহত সীমেরগাঁও গ্রামে সংঘর্ষে টেটাবিদ্ধ ২ জনসহ আহত ১০ সৌদি আরবের জেদ্দা কনস্যুলেট এর উদ্যোগে জাতীয় শোক দিবস পালন ॥ বিশেষ অতিথি হিসাবে মন্ত্রী মাহবুব আলীর যোগদান মাধবপুরে সাজাপ্রাপ্ত দুই আসামী গ্রেপ্তার নবীগঞ্জ উপজেলা ও পৌর জাতীয় পার্টির ঈদ পুনর্মিলনী অনুষ্টিত
নবীগঞ্জে ভাইয়ের দখল থেকে সম্পত্তি উদ্ধারে হাই কমিশনের ইংল্যান্ড প্রবাসীর আবেদন

নবীগঞ্জে ভাইয়ের দখল থেকে সম্পত্তি উদ্ধারে হাই কমিশনের ইংল্যান্ড প্রবাসীর আবেদন

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জে ভাইয়ের কাছ থেকে প্রবাস জীবনের কষ্টার্জিত সম্পদের ভোগ দখল পেতে প্রশাসনের সহযোগীতা চেয়ে বাংলাদেশ সহকারি হাই কমিশন ম্যানচেষ্টারের বরাবরে আবেদন করেছেন নবীগঞ্জের গুলডোবা গ্রামের বৃটেন প্রবাসী সাহিদুল ইসলাম শাহীন। গত ১ মার্চ তিনি এ আবেদন করেন। আবেদনের অনুলিপি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্ম সংস্থান মন্ত্রনায়লয়, হবিগঞ্জের জেলা প্রশাসক ও পুলিশ সুপারের বরাবরে প্রেরণ করা হয়েছে।
অভিযোগে তিনি উল্লেখ করেন- জীবিকা তাগিদে তিনি দীর্ঘদিন ধরে বৃটেনের গ্রেটার মানচেষ্টার ওল্ডহামে বসবাস করে আসছেন। বড় ভাই আমিরুল ইসলাম মজনু নবীগঞ্জ শহরের ওসমানী রোডের হাজী রিফাত মঞ্জিলে বসবাস করে আসছেন। বৃটেনে বসবাসের সুবাধে জীবনের সমস্থ সঞ্চয় দিয়ে নবীগঞ্জ শহরের ওসমানি রোডে বাসার জায়গা প্লটসহ অন্যান্য ভু-সম্পত্তি ক্রয়ে তিনি বিনিয়োগ করেন। তার ক্রয়কৃত বাসার জায়গা মোট ৭টি প্লটের মধ্যে ২টিতে বিল্ডিং, ২টিতে কলোনী হাউজ, ১টিতে বিস্কুট ফ্যাক্টরী রয়েছে। অন্য দুটি প্লট খালি রয়েছে। এগুলো থেকে প্রতি মাসে ভাড়া বাবদ ৫০ হাজার টাকা আয় হয়। তার নিজের ক্রয়কৃত সম্পত্তি দেখা শোনা করে তার বড় ভাই আমিরুল ইসলাম মজনু। সেই সাথে মজনু কাছে তার ১৬ লাখ টাকা দামের একটি গাড়ী রয়েছে। অভিযোগে তিনি আরো উল্লেখ করেন, ইংল্যান্ডের সমস্ত সঞ্চয় দেশে বিনিয়োগ করেছি। বর্তমানে বিলেতে তার পরিবারের সদস্য সংখ্যা বেড়ে যায়। এতে তিনি বড় ভাই আমিরুল ইসলাম মজনুকে তার সম্পত্তি থেকে প্রতি মাসের আয়ের একটি অংশ তার একাউন্টে জমা রাখা দাবি জানান। কিন্তু মজনু কোন কর্ণপাত করেনি। বরং ভাড়ার অর্থ তাকে দেয়া যাবে বলে জানান। পরবর্তীতে তিনি নিজের সঞ্চয়ের ৪ ভাগে এক ভাগ ন্যায্য পাওনা তাকে দেয়ার কথা বললে মজনু বিক্ষুব্ধ হয়ে উঠেন এবং সম্পদ পারব না বলে তিনি জানিয়ে দেন। অভিযোগে তিনি আরো উল্লেখ করেন- ইদানিং টেলিফোনে তাকে মজনু প্রানাশের হুমকি দিয়ে আসছে। দেশে আসলে লাশ হয়ে ফিরবে বলে হুমকি দেন মজনু। এতে তিনি চরম নিরাপত্তাহীন ভুগছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com