শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১১:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে চাঁন্দের গাড়ির চাপায় নিহত ১ ব্যাংকার্স এসোসিয়েশনের এজিএম সম্পন্ন ॥ সেলিম সিদ্দিকী সভাপতি ও আব্দুল্লাহ সম্পাদক পুন: নির্বাচিত নবীগঞ্জে ভুয়া কাগজ দিয়ে রেজেষ্ট্রি ॥ ২ দলিল লিখক বরখাস্ত ড.রেজা কিবরিয়ার হাতে ফুলের তোড়া দিয়ে গণফোরামে যোগদান করলেন নবীগঞ্জের সাবেক ছাত্রনেতা আবুল হোসেন জীবন হবিগঞ্জ জেলার সর্বোচ্চ আয়কর পরিশোধকারী আহছান কবীর তানজীম ও সাইদাতুন্নিছাকে ক্রেস্ট ও সম্মাননাপত্র প্রদান যুক্তরাষ্ট্র হবিগঞ্জ জেলা সমিতির কৃতি ছাত্র-ছাত্রীদের স্কলারশিপ এ্যাওয়ার্ড প্রদান নবীগঞ্জ পৌর আইডিয়াল স্কুলে বিদায় অনুষ্ঠান ও অভিভাবক সমাবেশ অনুষ্টিত হবিগঞ্জে বিশ্ব ডায়াবেটিক দিবস পালিত নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি গুরুতর আহত মুজিব বর্ষ’ উদযাপনের লক্ষ্যে মেয়র মোঃ মিজানুর রহমানের মতবিনিময়
২০ ঘন্টা পর লাশ নিয়ে গেল স্বজনরা

২০ ঘন্টা পর লাশ নিয়ে গেল স্বজনরা

স্টাফ রিপোর্টার ॥ প্রায় ২০ ঘন্টা পর সদর হাসপাতাল থেকে রতন মিয়া নামে এক ব্যক্তির মৃতদেহ গতকাল রাত সাড়ে ৯ টার দিকে নিয়ে গেছেন তার আত্মীয় স্বজনরা। গত মঙ্গলবার বিকালে সে মারা যায়।
গত মঙ্গলবার স্টার কোম্পানীতে কাজ করার সময় শ্রমিক রতন মিয়া হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। এ সময় কতিপয় শ্রমিক তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ সময় তার সাথে আসা লোকজন কৌশলে সটকে পড়ে। এরপর হাসপাতাল কর্তৃপক্ষ জরুরি বিভাগের সামনের বারান্দায় ফেলে রাখেন রতনের মৃতদেহটি। লাশের কোন দাবিদার না পাওয়ায় হাসপাতালের বারান্দার মেঝেতে থাকা রতন মিয়ার মৃতদেহটি ফুলে গন্ধ ছড়াতে থাকে। এতে লাশ নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ ও পুলিশ পড়ে বিপাকে।
গতকাল রাত ১০টায় রতন মিয়ার আত্মীয় স্বজন আসলে তাদের নিকট লাশ সমজিয়ে দেয়া হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com