রবিবার, ৩১ মে ২০২০, ০৫:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
ভারতীয় নাগরিকের পিটুনীতে বাংলাদেশী খুন ॥ লাশের অপেক্ষায় স্বজনরা বানিয়াচংয়ের বিভিন্ন বাজারে সেনাবাহিনীর জনসচেতনতামূলক প্রচারাভিযান শ্রীমঙ্গলে ৬৭ টি মামলায় ৭৫ হাজার টাকা জরিমানা নবীগঞ্জে সরকারের অর্থ সহায়তার তালিকায় নারী কাউন্সিলরের পরিবারের ৬ সদস্যের নাম শচীন্দ্র লাল সরকারের সমাধীতে জেলা সিপিবি, উদীচী, কিবরিয়া ফাউন্ডেশন, সচেতন নাগরিক কমিটি ও মাতৃছায়া কেজি এন্ড হাইস্কুলের পুষ্পস্তবক অর্পন দৈনিক খোয়াই পত্রিকার সার্কুলেশন ম্যানেজার সাইফুলের পিতার ইন্তেকাল নবীগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন শ্রীমঙ্গলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর আব্দুল আহাদের মৃত্যু বানিয়াচঙ্গের হাওর থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার হবিগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১
শায়েস্তাগঞ্জে ওয়ার্ল্ড ভিশন ক্যাবল নেটওয়ার্ক অফিস ভাংচুর মামলায় ৬ জনের কারাদন্ড

শায়েস্তাগঞ্জে ওয়ার্ল্ড ভিশন ক্যাবল নেটওয়ার্ক অফিস ভাংচুর মামলায় ৬ জনের কারাদন্ড

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জে ওয়ার্ল্ড ভিশন ক্যাবল নেটওয়ার্ক অফিস ভাংচুর মামলায় ছয় আসামীকে ২ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। এছাড়াও প্রত্যেক আসামীকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। অনাদায়ে আরো এক মাসের সশ্রম কারাদন্ড প্রদান করা হয়। গতকাল মঙ্গলবার বিকাল ৩ টার দিকে দ্রুত বিচার আদালতের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এস এম হুমায়ূন কবীর এ রায় দেন। দন্ডপ্রাপ্তরা হলেন- সদর উপজেলার শরিফাবাদ গ্রামের মৃত নাছির মিয়া চৌধুরীর পুত্র সাংবাদিক সেলিম চৌধুরী (৪৫), তার ছোট ভাই শাকিম চৌধুরী (৪০), দরিয়াপুর গ্রামের মৃত আবু তালিব হোসেনের পুত্র তৌহিদ মিয়া (৫০), মৃত মফিজ উল্লার পুত্র নোয়াব মিয়া (৪৫), মোঃ শফিক মিয়ার পুত্র লোকমান মিয়া (৩০) ও সুরাবই গ্রামের বদিউজ্জামান কামালের পুত্র সোহেল খান (২৮)। রাষ্ট্রপক্ষের মামলা পরিচালনা করেন, এডভোকেট সৈয়দ আফজল আলী দুদু এপিপি, এডভোকেট নুরুজ্জামান, মাহমুদুর রহমান সেলিম ও মোঃ মিজানুর রহমান মিজান।
মামলা সূত্রে জানা যায়, ২০১৪ সালের ২৩ জানুয়ারী ভোর ৫টার দিকে শহরের আলীগঞ্জ বাজারস্থ ওয়ার্ল্ড ভিশন ক্যাবল নেটওয়ার্ক অফিসে সাজাপ্রাপ্ত আসামীরা অফিসের কেয়ারটেকার মোঃ ইউনুছ মিয়াকে বেধে অফিস ভাংচুর করে এবং এলাকায় ত্রাস সৃষ্টি করে। এতে অফিসের বিভিন্ন মালামালসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়। এ ঘটনায় অফিসের কেয়ারটেকার মোঃ ইউনুছ মিয়া বাদী হয়ে ছয়জনকে আসামী করে শায়েস্তাগঞ্জ থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com