শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে বিষপানে চা শ্রমিকের মৃত্যু ॥ হাসপাতালে লাশ ফেলে স্বজনদের পলায়ন

  • আপডেট টাইম শনিবার, ২ এপ্রিল, ২০১৬
  • ৪৩৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জের ইমাম চা বাগানের কাজল বোনার্জি (৩০) এক চা শ্রমিক বিষপানে আত্মহত্যা করেছে।
জানা যায়, ওই বাগানের মৃত মধু বোনার্জির স্ত্রী গতকাল বিকেলে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়। এ সময় বাড়ি লোকজন দেখে তাকে স্বজনরা সন্ধ্যায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে ভর্তি করা হয়। ক্রবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনাটি ঘটেছে।
সংঘর্ষের ঘটনায় তরুন লীগ সভাপতি জাহিদ হাসান জীবন বাদী হয়ে পরাজিত চেয়ারম্যান প্রার্থী তকছির মিয়া ও তার পুত্রকে আসামী করে ২০ জনের নাম উল্লেক করে অজ্ঞাতনামা আরা ৭০/৮০ জনের বিরুদ্ধে আজমিরীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এদিকে রাতে শিবপাশা পুলিশ ফাড়ির ইনচার্জ কামরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তফছির মিয়ার চাচাত ভাই মিনু মিয়া ও শাহনুর মিয়াকে বাড়ি থেকে  গ্রেফতার করে ।
পুলিশ ও স্থানীয়  সূত্রে জানা যায়, গত ৩১ মার্চ উপজেলার শিবপাশা ইউপি নির্বাচনে আওয়ামলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বর্তমান চেয়ারম্যান তফছির মিয়াকে পরাজিত করে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগ (বহিস্কৃত) সহ-সভাপতি আলী আমজাদ তালুকদার বিপুল ভোটে নির্বাচিত হন। এনিয়ে গতকাল শুক্রবার উভয় পক্ষের সমর্থকদের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে পরাজিত প্রার্থী তফসির মিয়ার লোকজন আন্ধাবাড়ি বিলের পাড় নামক স্থানে বিজয়ী প্রার্থী আলী আমজাদ তালুকদারের সমর্থক জেলা বঙ্গবন্ধু যুব পরিষদের সহ-সভাপতি এম হিফজুর রহমানের উপর হামলা চালিয়ে বেধড়ক মারপিট করে। এতে হিফজুর রহমান আহত হন। পরে উপজেলা তরুণলীগ সভাপতি জিবনের বাড়ি ঘরে ভাংচুর চালানো হয়। এতে উপজেলা তরণলীগ সভাপতিসহ ৫ জন আহত। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। এ ব্যাপারে আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অহিদুর রহমান পিপিএম জানান, নির্বাচনী বিরোধকে কেন্দ্র করে হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরবর্তী সংঘর্ষের ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com