বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরের ১১ ইউনিয়ন নির্বাচনে আ.লীগের ৫৫ মনোনয়ন প্রত্যাশী

  • আপডেট টাইম শনিবার, ২ এপ্রিল, ২০১৬
  • ৪০৩ বা পড়া হয়েছে

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলার ১১ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ৫৫ জন। ২৭ মার্চ থেকে ১ এপ্রিল শুক্রবার পর্যন্ত দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা নেয়া হয়। ১নং ধর্মঘর ইউনিয়ন থেকে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান আব্দুর নূর, আওয়ামীলীগ নেতা ফারুক হোসেন পারুল, নজরুল ইসলাম রাজা, হাজী আবু তাহের, মিজবাউল বার পলাশ, ফজলুর রহমান মাষ্টার।
২নং চৌমুহনী ইউনিয়ন থেকে উপজেলা শ্রমিকলীগের আহবায়ক আপন মিয়া, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক চুরুক মিয়া, আওয়ামীলীগ নেতা সাবেক চেয়ারম্যান আতাউর রহমান চৌধুরী সেলিম, আব্দুর রউফ মেম্বার, আজহারউদ্দিন ভূইয়া, তাসাদ্দুক মাষ্টার।
৩নং বহরা ইউনিয়ন থেকে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বর্তমান চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন, ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক আরিফুর রহমান, আওয়মীলীগ নেতা হরিশ চন্দ্র দেব, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম শিপন, যুবলীগের সাইফুল আলম সুমন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুস সামাদ সুমন।
৪নং আদাঐর ইউনিয়ন থেকে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক তাজুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ফারুক পাঠান, আওয়ামীলীগ নেতা সৈয়দ রকিবুল ইসলাম তানজির, মোঃ শফিকুল ইসলাম, মোঃ জহিরুল ইসলাম।
৫নং আন্দিউড়া ইউনিয়ন থেকে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব আতিকুর রহমান আতিক, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তোফায়েল হোসেন চৌধুরী অপু, সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজান, আওয়ামীলীগ নেতা আব্দুল কুদ্দুছ মাখন।
৬নং শাহজাহানপুর ইউনিয়ন থেকে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাবুল হোসেন খাঁন, আওয়ামীলীগ নেতা তৌফিক হোসেন চৌধুরী।
৭নং জগদীশপুর থেকে আওয়ামীলীগ নেতা বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ নেতা হাজী জাহেদ খাঁন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নাসিরউদ্দিন খাঁন, আওয়ামীলীগ নেতা সৈয়দ ইমরুল হাসান রাশেল।
৮নং বুল্লা ইউনিয়ন থেকে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বেনু মাধব রায়, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ শামীম, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান, মোঃ বশির মিয়া।
৯নং নোয়াপাড়া ইউনিয়ন থেকে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মহিউজ্জামান হারুন, সাংগঠনিক সম্পাদক শেখ মুজাহিদ বিন ইসলাম, আওয়ামীলীগ নেতা শাহ আব্দুল আউয়াল লিটন।
১০নং ছাতিয়াইন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ নেতা বর্তমান চেয়ারম্যান খাইরুল হোসাইন মনু, আওয়ামীলীগ নেতা, সহিদউদ্দিন, আরিফউদ্দিন লস্কর, শাহিন মিয়া মহালদার, আব্দুল আজিজ, শওকত আকবর সুহেল।
১১নং বাঘাসুরা ইউনিয়ন থেকে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলাউদ্দিন তালুকদার বেনু, বর্তমান চেয়ারম্যান সাহাব উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এখলাছুর রহমান, আওয়ামীলীগ নেতা মুখলেছুর রহমান, এড. হেলাল তালুকদার, মারুফ ছিদ্দিকী, কামরুল ইসলাম বাবলু।
উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আতিকুর রহমান জানান, নির্ধারিত সময়ের মধ্যে ১১টি ইউনিয়ন পরিষদে দলীয় মনোনয়ন প্রত্যাশী ৫৫ জন মনোনয়ন পত্র ফরম জমা দিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com